Logo
Logo
×

বিনোদন

চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেয়ে যা বললেন জায়েদ খান

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৯ মে ২০২৪, ০২:৫৬ পিএম

চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেয়ে যা বললেন জায়েদ খান

কিছু দিন আগে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে বিজয়ী হয়েছে মিশা-ডিপজলের প্যানেল। নতুন কমিটি অভিনেতা জায়েদ খানের সদস্যপদ ফিরিয়ে দিয়েছে। ইলিয়াস কাঞ্চন ও নিপুণ দায়িত্ব পালনকালে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে জায়েদ খানের সদস্যপদ বাতিল করা হয়েছিল। এবার নতুন কমিটি এসে জায়েদ খানের সদস্যপদ ফিরিয়ে দেওয়া হয়েছে বলে জানা গেল।  

বৃহস্পতিবার (১৭ মে) সংবাদ সম্মেলনে কমিটির সহসভাপতি ডিএ তায়েব নিশ্চিত করেছেন বিষয়টি। তিনি জানান, জায়েদ খান সামাজিক যোগাযোগমাধ্যমে যে বক্তব্য দিয়েছিল, তার যথাযথ কারণ ব্যাখ্যা দিয়েছে। তা খতিয়ে দেখার পর সদস্যপদ ফিরিয়ে দেওয়া হয়।

বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমে জায়েদ খান বলেন, সত্যের জয় সবসময়। নিপুণ নিজে অবৈধ প্রক্রিয়ায় দায়িত্ব পালন করেছে। সে অবৈধভাবে আমার সদস্যপদ বাতিল করেছে। নতুন কমিটি এসে বিষয়টি তদন্ত করেছে। আমার কাছে ব্যাখ্যা চেয়েছে। আমি দিয়েছি। এরপরই তারা আমার সদস্যপদ ফেরত দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

গত ১৯ এপ্রিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের প্রায় মাসখানেক পর ফল বাতিল চেয়ে নতুন নির্বাচন দাবি করে রিট করেছেন পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী অভিনেত্রী নিপুণ আক্তার।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম