Logo
Logo
×

বিনোদন

ভিকি-ক্যাটরিনার মধ্যে সম্পত্তির দিক দিয়ে এগিয়ে কে?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৮ মে ২০২৪, ১০:০১ এএম

ভিকি-ক্যাটরিনার মধ্যে সম্পত্তির দিক দিয়ে এগিয়ে কে?

২০২১ সালে গাঁটছড়া বাঁধেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। ব্যক্তিগত জীবনে ভিকির চেয়ে অনেক বেশি সফল ক্যাটরিনা। এমনকী, বেশি বড়লোকও। চলুন জেনে নেওয়া যাক, কত কোটির সম্পত্তির মালিক ভিকি ও ক্যাটরিনা। 

ভারতীয় গণমাধ্যম টাইমস নাউ এর প্রতিবেদন অনুসারে, ৩৬ বছর বয়সী ভিকি কৌশলের সম্পত্তির আনুমানিক মূল্য ৪১ কোটি রুপি। অন্যদিকে ক্যাটরিনা কাইফের মোট সম্পত্তির পরিমাণ ২২৪ কোটি রুপি। অর্থাৎ ভিকির চেয়ে ক্যাটের সম্পত্তির পরিমাণ পাঁচ গুণ বেশি। এই তারকা দম্পতির যৌথ সম্পদের পরিমাণ ২৬৫ কোটি রুপি।

এবিপি লাইভ এবং ফিনান্সিয়াল এক্সপ্রেস অনুসারে, ভিকি কৌশল তার শেষ সিনেমা ডানকির জন্য নিয়েছিলেন ১২ কোটি ও স্যাম ব্যাহাদুরের জন্য ১০ কোটি রুপ। অন্যদিকে, ভারতের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রীদের মধ্যে একজন হলেন ক্যাটরিনা কাইফ। টাইগার ৩-তে পারিশ্রমিক নিয়েছেন ১৫-২১ কোটি রুপি। এছাড়া ক্যাটরিনার আয়ের একটা বড় অংশ আসে তার সফল বিউটি ব্র্যান্ড কে বিউটি থেকে। ফোর্বসের মতে, মাত্র তিন বছরে এই কোম্পানির বার্ষিক জিএমভি (গ্রস মার্চেন্ডাইজ ভ্যালু) ১০০ কোটি রুপি।

বিয়ের পরে এই দম্পতি মুম্বাইয়ের জুহুতে একটি বিলাসবহুল সমুদ্রমুখী অ্যাপার্টমেন্টে ওঠেন করেন। অ্যাপার্টমেন্টটি ৭ হাজার বর্গফুট জুড়ে বিস্তৃত এবং ইন্ডিয়া টুডে অনুসারে, এই ফ্ল্যাটের জন্য মাসে ৮-৯ লক্ষ রুপি ভাড়া দিয়ে থাকেন। 

লাইফস্টাইল এশিয়ার মতে, ক্যাটরিনা কাইফ মুম্বাইতে বহু কোটি টাকার সম্পত্তির মালিক। তার বান্দ্রার একটি অ্যাপার্টমেন্টের মূল্য ৮.২০ কোটি রুপি এবং একটি লোখান্ডওয়ালার সম্পত্তি যার মূল্য ১৭ কোটি রুপি, সেইসঙ্গে লন্ডনে একটি প্রাসাদপম বাংলো রয়েছে, যার মূল্য অনুমান করা হয় ৭ কোটি রুপি। 

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন তামান্না

ভিকি ও ক্যাটরিনা একত্রে বহু বিলাসবহুল গাড়ির মালিক। তাদের রয়েছে একটি রেঞ্জ রোভার অটোবায়োগ্রাফি এলডব্লিউবি (মূল্য ৩.২৮ কোটি), একটি রেঞ্জ রোভার ভোগ (মূল্য ২.৩২ কোটি), একটি মার্সিডিজ-বেঞ্জ জিএলই (মূল্য ৯৬.৪০ লাখ থেকে ১.১৫ কোটি), একটি অডি কিউ৭ (মূল্য ৮২.৪৯ লক্ষ থেকে ৮৯.৯০ লক্ষ রুপির মধ্যে), এবং একটি বিএমডব্লিউ ৫জিটি (মূল্য ৮৮.২৭ লক্ষ রুপি)।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম