Logo
Logo
×

বিনোদন

আলিয়া দীপিকা পারলেও কেন পারেননি ক্যাটরিনা?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৮ এপ্রিল ২০২৪, ০৪:০১ পিএম

আলিয়া দীপিকা পারলেও কেন পারেননি ক্যাটরিনা?

‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ়্যান্ডার কেজ’ ছবির মাধ্যমে ২০১৭ সালে প্রথম হলিউডে অভিষেক হয় বলিউডের ‘মস্তানি’র। সেই ছবিতে হলিউড তারকা ভিন ডিজেলের সঙ্গে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন দীপিকা পাড়ুকোন। 

ভিনদেশি ছবি হলেও তা প্রথম মুক্তি পেয়েছিল ভারতীয় প্রেক্ষাগৃহে। বিভিন্ন কারণে সেই ছবি অবশ্য সাফল্য পায়নি। তার পর ২০২৩ সালে মুক্তি পায় আলিয়া ভাটের প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’। 

আরও পড়ুন: ‘অভিনেত্রী হওয়ার আগে কখনো ভাবিনি এ ধরনের কাজ করব’

ছবিতে গল গ্যাডোট, জেমি ডরনানের মতো তারকাদের দেখা গেছে আলিয়ার সঙ্গে। যদিও তাদের অনেক আগে হলিউডে পা দিয়েছেন প্রিয়াংকা চোপড়া। প্রায় ১০ বছরের বেশি সময় সেখানে টানা কাজ করার পর সাফল্যের মুখ দেখাচ্ছেন প্রিয়াংকা। সুযোগ পেয়েছিলেন ক্যাটরিনা কাইফও। তবু সুযোগকে কাজে লাগাতে পারেননি ‘ক্যাট’।

সম্প্রতি একটি বিদেশি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, তার কাছেও হলিউড থেকে কাজের প্রস্তাব আসে। তবে সেই সময় পরিস্থিতি এমন ছিল যে করে উঠতে পারেননি। তবে ফের কখনো কাজ করবেন কি? 

সেই প্রসঙ্গে ক্যাটরিনা বলেন, আসলে জীবনে যখন যেটা হওয়ার থাকে সেটা হয়ে যায়। হলিউডে সুযোগ এলে সেটা আমার জীবনের নতুন একটা অধ্যায় হবে। আমি খুবই আগ্রহী।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম