Logo
Logo
×

বিনোদন

বলিউডে স্বজনপ্রীতির অভিযোগ অভিনেত্রীর

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২১ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ পিএম

বলিউডে স্বজনপ্রীতির অভিযোগ অভিনেত্রীর

কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে আলাপ ছবি। ইতোমধ্যে ছবির ট্রেলার সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা অর্জন করেছে। আলাপ ছবি মুক্তি পাওয়ার আগে অভিনেত্রী মিমি চক্রবর্তী এক সাক্ষাৎকারে বলিউডে স্বজনপ্রীতির অভিযোগ করেছেন। 

মিমি জানান, আমি এই ছবিটার সঙ্গে বহুদিন ধরেই আছি। অধিকাংশ সময় আগে ছবির নায়ক নির্বাচিত হয় তারপর নায়িকা; কিন্তু এখানে আগে আমি যুক্ত হয়েছি তারপর আবির দা। 

এরপর তাদের জুটি সম্পর্কে অভিনেত্রী জানান, কোন জুটি হিট করবে সেটা আগে থেকে বলা যায় না। কিছু একটা এক্স ফ্যাক্টর থাকে। কোনো ফর্মুলা নেই যেটার মাধ্যমে মানুষকে বাধ্য করা যায় আপনাদের জুটিকে পছন্দ করতে।

বাণিজ্যিক ছবি কমে যাওয়া নিয়ে মিমি বলেন, কয়েক বছর আগেও আমরা যখন বাণিজ্যিক ছবিতে কাজ করতাম তখন সেগুলোতে গান একটি গুরুত্বপূর্ণ পার্ট ছিল। ছবিতে পাঁচটা গান থাকলে তিন-চারটে হিট হতোই। আমি এখন আর তেমন স্টেজ শো করি না। করলেও আজও সেই পুরনো ছবির গানের অনুরোধ পাই। OTT নিয়ে কারও মাথা ব্যথা নেই। তাছাড়া বাণিজ্যিক ছবি হলে বাংলা মিডিয়াই সবার আগে সেগুলোকে কটাক্ষ করে। বলে সেগুলো নাকি রিমেক, খারাপ। হয়তো সেজন্যই আজ আর তেমন বাণিজ্যিক ছবি হয় না।

মিমি আরও বলেন, এছাড়া ইন্ডাস্ট্রিতে একটা গ্রুপ আছে যারা ঠিক করে কারা ভালো আর কারা খারাপ; বলিউডে স্বজনপ্রীতি নিয়ে অনেক কথা হয়। করণ জোহর যদি ঠিক করেন তিনি কোনো স্টার কিডকে লঞ্চ করবেন তাহলে করেই ছাড়বেন; কিন্তু এখানে মিষ্টির ছুরি সব। কিছুই খোলাখুলি হয় না। সবাই পেছনে নিন্দা করে। একে ওকে বলে যে কাকে ছবিতে নেবে আর কাকে নয়।

আরও পড়ুন

>> যে কারণে সিঙ্গেল জানালেন মিমি

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম