Logo
Logo
×

বিনোদন

ছেলে পেতে কম কষ্ট করেননি আমির-কিরণ

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২০ এপ্রিল ২০২৪, ০২:৪৫ পিএম

ছেলে পেতে কম কষ্ট করেননি আমির-কিরণ

কিরণ রাও সম্প্রতি তার পরিচালিত দ্বিতীয় সিনেমা 'লাপাতা লেডিস' দিয়ে দুর্দান্ত প্রত্যাবর্তন করেছেন। সব নতুন মুখদের দিয়ে অভিনয় করানোয় প্রশংসিত হয়েছেন এ পরিচালক। 

একটি নতুন সাক্ষাত্কারে কিরণকে জিজ্ঞাসা করা হয়েছিল যে, গত ১০ বছরে ছেলে আজাদকে বড় করা নিয়ে কখনো অনুশোচনা করেছেন কিনা। সন্তান ধারণের জন্য সারোগেসি বেছে নেওয়ার ব্যাপারেও কথা বলেন তিনি। 

জুমের সঙ্গে কথা বলার সময় কিরণ জানান, তিনি একাধিক গর্ভপাতের মধ্য দিয়ে গিয়েছিলেন। জানান, তিনি সত্যিই মা হতে চেয়েছিলেন। ‘যে বছর ধোবি ঘাট তৈরি হয়েছিল, সে বছরই আজাদের জন্ম। আমি অনেক চেষ্টা করেছি সন্তান নিতে। পাঁচ বছরে আমার একাধিক গর্ভপাত হয়েছিল। বেশ কিছু ব্যক্তিগত ও শারীরিক স্বাস্থ্য সমস্যা ছিল আমার। আমি বুঝতে পেরেছিলাম, আমার শরীরের জন্য বাচ্চা ধারণ করা খুবই কঠিন। তখন আমি সত্যিই একটি সন্তান নিতে আগ্রহী ছিলাম। তাই যখন আজাদের জন্ম হয়েছিল, তখন তা ছিল আমার কাছে বিশেষ মুহূর্ত... আমাকে আলাদা করে আর কোনো সিদ্ধান্ত নিতে হয়নি। স্পষ্টতই, সেই সময় আমি যা করতে চেয়েছিলাম, তা হলো— আমার বাচ্চাকে বড় করা। 

আমির খান ও কিরণ ২০১১ সালে সারোগেসির মাধ্যমে আজাদকে স্বাগত জানিয়েছিলেন। বর্তমানে তারা ডিভোর্স নিলেও ছেলের অভিভাবকত্ব পালন করছেন যৌথভাবেই।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম