Logo
Logo
×

বিনোদন

ভোট দিতে এসে যা বললেন অপু বিশ্বাস

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪৮ পিএম

ভোট দিতে এসে যা বললেন অপু বিশ্বাস

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন চলছে। আজ সকাল ৯টা থেকে শুরু হয়েছে ভোট গ্রহণ। স্বতঃস্ফূর্তভাবে ভোট দিচ্ছেন শিল্পীরা। এ তালিকায় আছেন অপু বিশ্বাস। লাল রঙয়ের গাড়িতে চেপে এফডিসিতে এসেছিলেন ভোট দিতে।

এ সময় অপু বলেন, এফডিসিতে আসলে সবসময় ভালো লাগে। এখন তো উৎসব মুখর পরিবেশ। নির্বাচনে জয়-পরাজয় থাকেই। সবার জন্যই শুভকামনা।

তবে দ্বি-বার্ষিক এ নির্বাচনে কোনো পক্ষকে সমর্থন করছেন তা প্রকাশ করেননি।

সকাল সাড়ে ৯টায় অভিনেতা ডা. এজাজের (অভিনেতা ও চিকিৎসক এজাজুল ইসলাম) ভোট প্রদানের মাধ্যমে শিল্পী সমিতির কার্যালয়ে ভোট গ্রহণ শুরু হয়। ভোট দিতে এসেছিলেন নন্দিত অভিনেতা আসাদুজ্জামান নূরও।

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, নির্বাচনে ভোট দেওয়া আমার কর্তব্য, ভোট দিতে এসেছি, আমার পছন্দ অনুযায়ী শক্তিশালী প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করব। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা হবে, প্রচার হবে, আমরা সেই অনুযায়ী যোগ্য প্রার্থী নির্বাচিত করব। নির্বাচনের পরে আমাদের প্রত্যাশা থাকবে আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করব। নির্বাচন শুধু মাত্র একটা নিয়ম, এটা একটা উৎসব।

এবারের নির্বাচনে ২১ সদস্যবিশিষ্ট কমিটি এই নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ দুটি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্যানেল দুটি হলো মিশা-ডিপজল ও মাহমুদ কলি-নিপুণ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম