Logo
Logo
×

বিনোদন

কোন 'দিশা'য় চলছেন টাইগার শ্রফ

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯ এপ্রিল ২০২৪, ১২:৫৩ পিএম

কোন 'দিশা'য় চলছেন টাইগার শ্রফ

‘এক দিশাতেই থেকো…’, দিন কয়েক আগেই ‘বড়ে মিয়াঁ’ অক্ষয় কুমার এমনই পরামর্শ দিয়েছেন ‘ছোটে মিয়াঁ’ টাইগার শ্রফকে। আর ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ মুক্তির ঘণ্টাখানেক আগে নিজের প্রেমজীবন নিয়ে বড় মন্তব্য টাইগারের। 

সম্প্রতি টাইমস নাওকে দেওয়া এক সাক্ষাৎকারে টাইগারকে জিজ্ঞাসা করা হয়েছিল, ‘আপনি কি অবিবাহিত? আপনার জীবন কোন দিশায় (দিকে) যাচ্ছে?’  

মজার ছলে জ্যাকিপুত্র জবাব দেন, ‘আমার জীবনে একটাই দিশা আছে। হ্যাঁ সেটা আমার কাজ।’

দিশাকে ঘিরে শব্দচয়নের এই খেলা শুরু হয়েছিল ছবির ট্রেলার লঞ্চের আসরে। বলিউডের খিলাড়ি কুমারের রঙিন মেজাজ কারুর অজানা নয়। বিশেষত সহ-অভিনেতার প্রেমজীবন নিয়ে হামেশাই হাটে হাঁড়ি ভাঙতে ভালোবাসেন তিনি। 

টাইগারকে পরামর্শ দেওয়ার কথা উঠলে তিনি বলেন, ‘আমি তো টাইগারকে একটা কথাই বলব, একটাই দিশায় থাকো!’ এরপর হাসি চাপতে পারেননি সিনিয়র অভিনেতা। প্রযোজক জ্যাকি ভাগনানি এসে টাইগারকে জড়িয়ে ধরায় অক্ষয়ের মজাদার মন্তব্যটি অন্য মাত্রা পায়। 

একটা সময় অভিনেত্রী দিশা পাটানির সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন জ্যাকি পুত্র। দুজনের অনস্ক্রিন রসায়ন যেমন গাঢ়, তেমনই নজরকাড়া অফ-স্ক্রিন রসায়ন। কিন্তু ৬ বছরের সেই সম্পর্ক ভেঙে যায় ২০২২ সালে।  দুজনের কেউই বিষয়টি অস্বীকার বা স্পষ্ট করতে এগিয়ে আসেননি। 

এরই মাঝে গত বছরের মাঝামাঝি সময়ে টাইগারের জীবনে নতুন দিশার আগমন ঘটেছে। তিনি পাটানি নন, ধানুকা। নামী প্রযোজনা সংস্থার উচ্চ পদে রয়েছে দিশা ধানুকা। সেইসূত্রেই আলাপ দুজনের। 

আরও পড়ুন: সুন্দর বাচ্চার মা হতে চান নোরা ফাতেহি

‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’-য় অক্ষয় কুমার ও টাইগার শ্রফকে ভারতীয় সেনা অফিসারের চরিত্রে দেখা যাবে। এই ছবির পরিচালক আলি আব্বাস জাফর। ২০২৪-এর ঈদে মুক্তি পাবে ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম