Logo
Logo
×

বিনোদন

মৃত মায়ের কাছে যে আবদার পূজা চেরির

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ২৫ মার্চ ২০২৪, ০৩:৫৯ পিএম

মৃত মায়ের কাছে যে আবদার পূজা চেরির

চিত্রনায়িকা পূজা চেরির মা ঝর্ণা রায়ের মৃত্যু হয়েছে রোববার। মায়ের মৃত্যুতে শোকস্তব্ধ হয়ে পড়েছেন তিনি। মাকে হারিয়ে এখন স্বাভাবিকভাবেই শোকাহত এই অভিনেত্রী।

এমন আপন মানুষের মৃত্যুর পরও তার কাছে আবদার রাখতে ভুলেননি নাছোড়বান্দা মেয়ে পূজা। মরদেহ দাহের একটি স্থিরচিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে এমনটিই জানান এ অভিনেত্রী।

রোববার মাঝ রাতে ফেসবুকে ছবি পোস্ট করে ক্যাপশনে পূজা লেখেন— ‘শেষ...। যেখানেই থাকো, ভালো থেকো মা আমার। একটা আবদার তোমার কাছে, চলে গেছো বলে ভুলে যাবে, তা কিন্তু হবে না। প্রতিদিন আমার খোঁজ নিতে হবে।’

‘হয়তো মেসেঞ্জারে প্রতিদিন কল দিয়ে জিজ্ঞাস করবে না, ‘পূজা আসতে কি দেরি হবে?’ আমার পাশে এসে বসো, তাতেই আমি বুঝে নেব। আর আরেকটা কথা শোনো— ওইখানে কিন্তু বেশি মিষ্টি খাবে না। সুগার বেড়ে যাবে। আচ্ছা তা হলে থাকো মামুনি।’

এর আগে রোববার বেলা ১১টায় রাজধানীর নিজ বাসায় মৃত্যু হয় পূজার মায়ের। এর পর মরদেহ নেওয়া হয় গ্রামের বাড়ি খুলনার গাজিরহাট গ্রামের স্থানীয় শ্মশানে। সেখানে সৎকার করা হয় মরদেহের।

প্রসঙ্গত, ঝর্ণা রায়ের মৃত্যুর কারণ হিসেবে জানা যায় তিনি ডায়াবেটিস রোগী ছিলেন। ডায়াবেটিসসহ দীর্ঘদিন ধরেই নানা অসুস্থতায় ভুগছিলেন। এ অবস্থায় প্রায় দুই সপ্তাহ আগে অসুস্থ হলে তাকে বাসার পাশে মিরপুর ডেল্টা কেয়ারে ভর্তি করানো হয়। পরে চিকিৎসকদের পরামর্শে আইসিইউতে নেওয়া হয়।

সাত দিনের মতো আইসিইউতে থাকার পর কিছুটা সুস্থ হলে চার-পাঁচ দিন কেবিনে রাখা হয়। তার পর হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়। এর পর তিন-চার দিন আগে বাসায় ফেরেন ঝর্ণা রায়। এ অবস্থায় রোববার বেলা ১১টায় হঠাৎ করেই সবাইকে ছেড়ে না ফেরার দেশে চলে যান তিনি।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম