Logo
Logo
×

বিনোদন

নির্বাচনে লড়ছেন যশ, পাশে আছেন নুসরাত

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২২ মার্চ ২০২৪, ১২:১৫ পিএম

নির্বাচনে লড়ছেন যশ, পাশে আছেন নুসরাত

অভিনেতা যশ দাশগুপ্তকে এর আগে রাজনীতির ময়দানে দেখা গেছে। ২০২১ সালের বিধানসভা ভোটে চণ্ডীতলা কেন্দ্র থেকে বিজেপির হয়ে ভোটে লড়েছিলেন তিনি। কাঙ্ক্ষিত জয় আসেনি। আরও একবার ভোটে লড়তে চলেছেন যশ। তবে এবার তিনি ইম্পার (ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্স অ্যাসোসিয়েশন) আসন্ন ভোটের প্রার্থী।

শুক্রবার ‘ইম্পা’র নির্বাচন। সেখানে প্রযোজক বিভাগে যশের নাম রয়েছে। সম্প্রতি নিজের প্রযোজনা সংস্থা শুরু করেছেন যশ। তাই কি ভোটে লড়ার সিদ্ধান্ত? 

এ প্রসঙ্গে সংস্থার সভাপতি পিয়া সেনগুপ্ত বলেন, ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিয়ে যেতে নতুনদের যোগদান করা প্রয়োজন। নতুনদের মধ্যে অনেকেই তো এখন প্রযোজক। যশের রাজনীতির ময়দানে ভোটে লড়ার পূর্ব অভিজ্ঞতাও রয়েছে। সেই ভাবনা থেকেই ওকে অনুরোধ করি। 

উল্লেখ্য, এখন বনি সেনগুপ্ত একজন প্রযোজক। তাই এই প্রথম ইম্পার নির্বাচনে ভোট দিতে পারবেন পিয়ার ছেলে তথা অভিনেতা বনি সেনগুপ্ত।

‘ইম্পা’য় পরিবেশক, প্রদর্শক, প্রযোজকসহ বেশ কয়েকটি বিভাগে ভোটগ্রহণ হবে। প্রযোজক বিভাগের চেয়ারম্যান পদে লড়বেন ঋতব্রত ভট্টাচার্য। তার অধীনে ৬ জনের সদস্যপদে রয়েছে পিয়া সেনগুপ্ত, পল্লবী চট্টোপাধ্যায়, প্রদীপ চুড়িওয়াল, রেশমি মিত্র, বিজয় কল্যাণী ও যশের নাম।

সম্প্রতি নির্বাচনবিষয়ক ‘ইম্পা’র সদস্যদের একটি ঘরোয়া বৈঠক হয়। সেখানে উপস্থিত ছিলেন যশ ও নুসরাত। 

যশ বলেন, আমি এখনো নতুন। পুরো বিষয়টি জানি না। কিন্তু আমার সিনিয়রদের পাশে পেয়েছি। আশা করছি আমরা জিতব।

আসন্ন লোকসভা নির্বাচনে টিকিট পাননি নুসরত। ইম্পার নির্বাচনে তিনি নিজে কোনো পদে লড়ছেন না। 

কিন্তু অভিনেত্রী বলেন, আমরা এখানে সব থেকে নবীন। সবার আশীর্বাদে যতটা জায়গা পেয়েছি তার জন্য আমরা কৃতজ্ঞ। যশ ভোটে লড়ছে। আমি ওকে সমর্থন করতেই এসেছি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম