Logo
Logo
×

বিনোদন

অপূর্ব-প্রযোজক শাকিলের মধ্যে কী ঘটেছিল? 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৭ মার্চ ২০২৪, ০২:৫৮ পিএম

অপূর্ব-প্রযোজক শাকিলের মধ্যে কী ঘটেছিল? 

অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর সঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আইয়ের বিবাদের সমাধান করেছে প্রডিউসার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপ্যাব) ও অভিনয় শিল্পী সংঘ। 

শনিবার মধ্যরাত পর্যন্ত উভয়পক্ষকে নিয়ে সভার পর বিষয়টির সমাধান করেন তারা। তাদের মধ্যে আসলে কী ঘটেছিল সেটি নিয়ে দর্শকদের মধ্যে কৌতূহল কাজ করছে। 

গতকালের বৈঠকে উপস্থিত ছিলেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব, আলফা আইয়ের কর্ণধার শাহরিয়ার শাকিল, টেলিপ্যাব সভাপতি মনোয়ার পাঠান, সাধারণ সম্পাদক সাজু মুনতাসির, শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম ও সাধারণ সম্পাদক রওনক হাসান।

এক যৌথ সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৈঠকে সবার কাছে এটাই প্রতীয়মান হয় যে, চুক্তি মোতাবেক উভয়পক্ষই পরিপূর্ণভাবে কার্যসম্পাদন করেনি। চুক্তি অনুযায়ী জিয়াউল ফারুক অপূর্ব ৯টি নাটকে অভিনয় করেছেন এবং বাকি নাটকগুলো উভয়পক্ষই আর না করার বিষয়ে একমত হয়েছে। সে ক্ষেত্রে অপূর্বকে প্রদান করা বাকি যে নাটক বাবদ অগ্রিম অর্থ, তা উভয়পক্ষ সমন্বয় করে নেবে।

সেখানে আরও বলা হয়, উদ্ভূত ঘটনা কোনোভাবেই অর্থ আত্মসাৎ নয়— এটি চুক্তিবিষয়ক জটিলতা। পুরো বিষয়টি পারস্পরিক যোগাযোগ ও সমন্বয়হীনতার কারণে ঘটেছে।

উল্লেখ্য, ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর বিরুদ্ধে চুক্তি ভঙ্গ ও অর্থ আত্মসাতের অভিযোগ আনে প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই। তার বিরুদ্ধে ৫০ লাখ টাকা আত্মসাতের অভিযোগ উঠে। অপূর্বকে আইনি নোটিশ পাঠানোর পাশাপাশি গত ১১ মার্চ আর্থিক ক্ষতির অভিযোগ এনে টেলিভিশন অ্যান্ড ডিজিটাল প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপ্যাব) এবং অভিনয় শিল্পী সংঘের কাছে লিখিত অভিযোগ দেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার করিম ভূঁইয়া (শাহরিয়ার শাকিল)।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম