Logo
Logo
×

বিনোদন

‘অভিনেত্রীর সুন্দর চেহারা দেখে ভোট দিবেন না’

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ১১ মার্চ ২০২৪, ১০:১৩ পিএম

‘অভিনেত্রীর সুন্দর চেহারা দেখে ভোট দিবেন না’

আসন্ন লোকসভা নির্বাচনে মেদিনীপুর আসনে তৃণমূল কংগ্রেস থেকে ঘাসফুল প্রতীকে লড়াই করবেন সংসদ সদস্য জুন মালিয়া। একই আসন থেকে বিজেপি থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন দিলীপ ঘোষ।

সম্প্রতি দক্ষিণ খড়গপুরের একটি চায়ের দোকানে বসে বিজেপি কর্মীদের সঙ্গে চা চক্র শেষে জুন মালিয়াকে নিয়ে কটাক্ষ করে বক্তব্য দিয়েছেন দিলীপ ঘোষ। 

দিলীপ ঘোষ বলেন, ‘জুন মালিয়াকে আমার শুভেচ্ছা। দল ওকে প্রার্থী করেছে। মেদিনীপুরের মানুষ অনেক লড়াই দেখেছে। এখানে বড় বড় লড়াই হয়েছে। রাজনীতির বড় বড় নেতাকেও দেখেছি। অনেক বিশিষ্ট নেতা যারা সারা ভারতবর্ষে বিখ্যাত ছিলেন। মেদিনীপুর থেকে তারা গিয়েছেন। মানুষ নরেন্দ্র মোদির দিকে তাকিয়ে উন্নয়নের কাজ দেখেছে এখানে। সেদিকেই মানুষ ভোট দেবে। তাছাড়া উন্নয়ন দিয়ে খড়্গপুরের চেহারা পাল্টে দেওয়ার চেষ্টা করেছি রেলের মাধ্যমে। মানুষ এটা দেখবে। আমার মনে হয় সুন্দর চেহারা দেখে আর কেউ ভোট দেবে না।’

সোমবার সকাল থেকে পশ্চিম মেদিনীপুরের দাঁতন ব্লকের একাধিক এলাকায় জুন মালিয়ার নামে শুরু হয়েছে দেওয়াল লিখন। তৃণমূল কংগ্রেস প্রার্থী জুন মালিয়াকে ৪০ হাজারের বেশি ভোটের লিড দেবে দাঁতন বলে দাবি করেছে তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম