Logo
Logo
×

বিনোদন

মৃত্যুর খবরে অভিনেত্রীর পোস্ট, 'আমি বেঁচে আছি'

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ০২:৪৬ পিএম

মৃত্যুর খবরে অভিনেত্রীর পোস্ট, 'আমি বেঁচে আছি'

ভারতের ভোজপুরী ইন্ডাস্ট্রিতে রয়েছে একই নামে দুই মুখ। একজন অভিনেত্রী ও অপরজন গায়িকা। সোমবার ভয়ঙ্কর দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ভোজপুরি সংগীতশিল্পী আঁচল তিওয়ারি। 

অন্যদিকে বলিউডের জনপ্রিয় ওয়েব সিরিজ 'পঞ্চায়েত'খ্যাত অভিনেত্রীর নামও আঁচল তিওয়ারি। দুজনের একই নাম হওয়ার ফলে সৃষ্টি হয় বিভ্রান্তি। 'পঞ্চায়েত' অভিনেত্রীর মৃত্যুর খবরে শোরগোল পড়েছে নেটদুনিয়ায়।

মুখোমুখি দুটি গাড়ির সংঘর্ষে প্রয়াত জনপ্রিয় ভোজপুরী সংগীতশিল্পী আঁচল তিওয়ারি। তবে হঠাৎই রটে যায় প্রয়াত হয়েছেন পঞ্চায়েতখ্যাত অভিনেত্রী আঁচল তিওয়ারি। এ ঘটনায় চারদিকে ছড়িয়ে পড়ে তার ছবি। 

শেষে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে অভিনেত্রী জানিয়েছেন, 'আই এম আলাইভ' যার বাংলায় অর্থ 'আমি বেঁচে আছি'। 

আঁচল তিওয়ারি তার ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন দুটি পোস্ট। সেখানে দেখা গেল, অভিনেত্রীর দুই বন্ধু এক হিন্দি সংবাদমাধ্যমে প্রকাশিত আঁচলের মৃত্যুর খবর পোস্ট করে স্পষ্ট জানিয়েছেন, ভুয়া খবর এটা। অভিনেত্রী বেঁচে আছেন। 

আর সেই পোস্টই নিজের স্টোরিতে শেয়ার করেছেন আঁচল। তিনিও জানিয়ে দিয়েছেন, বেঁচে আছেন তিনি।

এদিকে সোমবার প্রয়াত বিখ্যাত ভোজপুরি গায়িকা আঁচল তিওয়ারি। বিহারের কাইমুরে এক মর্মান্তিক গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনি। অনুষ্ঠান করতে যাওয়ার পথে মৃত্যু হয় তার। ‘পঞ্চায়েত ২'-এর প্রচুর জনপ্রিয়তা কুড়িয়েছেন। একই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন গায়ক ছোটু পান্ডেও। 

জানা গেছে, দুর্ঘটনায় ভোজপুরি বিনোদন জগতের চার উঠতি তারকাসহ ৯ জন নিহত হয়েছেন। রোববার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে মোহনিয়া থানা এলাকার দেবকালী গ্রামের কাছে জিটি রোডে। 

সেখানকার পুলিশ জানিয়েছে, বিহারের কাইমুর জেলায় একটি এসইউভি এবং মোটরবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ভোজপুরি গায়িকা আঁচল তিওয়ারি, সংগীতশিল্পী ছোটু পান্ডেসহ ৯ জন প্রাণ হারিয়েছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম