Logo
Logo
×

বিনোদন

লাইভ শোতে উপস্থাপকের অশালীন মন্তব্য, যে কাণ্ড করলেন শিল্পী

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৪৫ পিএম

লাইভ শোতে উপস্থাপকের অশালীন মন্তব্য, যে কাণ্ড করলেন শিল্পী

পাকিস্তানের জনপ্রিয় গায়িকা শাজিয়া মঞ্জুর একটি বেসরকারি চ্যানেলের প্রোগ্রামে অংশগ্রহণের সময় তার সহসঞ্চালককে একটি চড় মেরেছেন। 'পাবলিক ডিমান্ড'-এ শোতে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন মঞ্জুর। 

এর আগেও মহসিন আব্বাস হায়দারসহ একই অনুষ্ঠানের সঞ্চালকদের সঙ্গে বিভিন্ন সময় তাকে দেখা গেছে। তবে এবার কৌতুক অভিনেতা এবং সহ-উপস্থাপক শেরি নানহা লাইভ শো চলাকালীন তার অশালীন মন্তব্যের মাধ্যমে সীমা অতিক্রম করায় ক্ষোভ প্রকাশ করেছেন শিল্পী। নানহা ঠাট্টা করে জিজ্ঞেস করেছিলেন, শাজিয়া বিয়ের পর আমি আপনাকে সরাসরি মন্টে কার্লোতে আমাদের হানিমুনে নিয়ে যাব। 

আপনি কি আমাকে বলবেন আপনি কীভাবে যেতে চান? এমন কথা শুনেই ক্ষোভে ফেটে পড়েন মঞ্জুর। চড় বসান তার গালে। এবং শুরু হয় প্রবল তর্কবিতর্ক। এই ক্ষোভ ধীরে ধীরে ঝগড়ার দিকে চলে যায়। তিনি তার হতাশা প্রকাশ করতে থাকেন।

নানহাকে তার এ ধরনের মন্তব্যের জন্য উপদেশও দেন।

তার পর রেগে গিয়ে বলেন, গতবারও আপনি এ রকম আচরণ করেছিলেন এবং আমি কাজটি হাস্যকর হিসাবেই নিয়েছিলাম। এটি ধামাচাপা দিয়েছিলাম। কিন্তু এবার আমি সিরিয়াস। আপনি এভাবে নারীদের সঙ্গে কথা বলেন? আপনি 'হানিমুন'-এর কথা বলছেন। আয়োজকদের হস্তক্ষেপ না হওয়া পর্যন্ত উত্তেজনা বাড়তে থাকে। শিল্পী বিষয়টা একদমই ভালোভাবে নেননি। তিনি নানহাকে স্ক্রিপ্টে নিজের কাজে লেগে থাকার এবং ভবিষ্যতে এ ধরনের ঘটনা এড়িয়ে যাওয়ার বিষয়টিও কঠোরভাবে স্মরণ করিয়ে দেন। এর পর এক ঝটকায় গায়িকা স্টুডিও থেকে বেরিয়ে আসেন। এবং আর শোতে ফিরে যেতেও অনিচ্ছা প্রকাশ করেন। 

প্রসঙ্গত, শাজিয়া মঞ্জুর পাকিস্তানি সংগীত জগতের একজন বিখ্যাত ব্যক্তিত্ব। যিনি ব্লকবাস্টার চলচ্চিত্রগুলোর জন্য প্লেব্যাক গায়িকা হিসাবে কিংবদন্তির মর্যাদা অর্জন করেছেন। তার সুরেলা কণ্ঠ শ্রোতাদের বিমোহিত করেছে। ‘বাতিয়ান বুঝাকে রাখ দি’, চ্যায়েন মেরে মাখনা এবং বাল্লে বাল্লের মতো গান গেয়ে সবাইকে মুগ্ধ করেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম