Logo
Logo
×

বিনোদন

নুসরাত জাহান কি রাজনীতিকে বিদায় বলছেন?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ০২:০২ পিএম

নুসরাত জাহান কি রাজনীতিকে বিদায় বলছেন?

ভোটের সময় ঘনিয়ে আসছে। এ বছরই ভারতের লোকসভা নির্বাচন। টালিউড নায়িকা নুসরাত জাহান এতদিন অভিনয়ের পাশাপাশি দক্ষ হাতে রাজনীতিও সামলেছেন। এবারের লোকসভা নির্বাচনের আগেই সংসদের শেষ দিনে তাকে একটি বিশেষ পোস্ট করতে দেখা যায়।

অভিনেত্রী সাংসদের পোস্ট করা এই ভিডিওতে তাকে বাংলার মানুষের হয়ে কথা বলতে শোনা যায়। তিনি এদিন ১০০ দিনের মনরোগা স্কিমের আওতায় কাজ করা কর্মীদের বকেয়া টাকা নিয়েও কথা বলেন। সেই মুহূর্তের ক্লিপ পোস্ট করে এদিন একটি আবেগঘন বার্তা লেখেন নুসরাত।

নুসরাত লেখেন, সংসদে আমার শেষ দিন। ঈশ্বর এবং আমাদের সম্মানীয় দিদি মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আমি কৃতজ্ঞ বাংলার মানুষের জন্য, তাদের হয়ে কথা বলতে সুযোগ পাওয়ার জন্য। বিশেষ করে বসিরহাট নির্বাচনি এলাকার মানুষের হয়ে কথা বলতে পারার জন্য। সবাইকে ধন্যবাদ ভালোবাসা ও সমর্থন দেওয়ার জন্য।

অনেকেই তার এই পোস্ট দেখে এদিন উদ্বিগ্ন হয়ে তাকে জিজ্ঞেস করেন তিনি কি তবে আর ভোটে দাঁড়াচ্ছেন না? নাকি টিকিট পাচ্ছেন না? যদিও এই উত্তরগুলো এখনই পাওয়া যায়নি। আগামীতে সেই বিষয়টি স্পষ্ট হবে যে, তিনি রাজনীতি থেকে সরে এলেন কিনা। 

বর্তমানে নুসরাত অভিনয়, প্রযোজনা সংস্থা নিয়ে বড়ই ব্যস্ত। এখন তাতে মন দেওয়ার জন্য রাজনীতি থেকে সরছেন কিনা সেটা সময়ই বলবে।

আরও পড়ুন: 'পুলিশ কর্মকর্তা' হওয়ার জন্য ঢাকায় কৌশানি

প্রসঙ্গত, নুসরাত জাহানকে শেষবার সেন্টিমেন্টাল ছবিতে দেখা গিয়েছিল। তার সঙ্গে সেখানে যশ দাশগুপ্ত ছিলেন। প্রথম এই ছবির নাম মেন্টাল থাকলেও পরে সেটি শেষ মুহূর্তে বদলানো হয়। এটি তাদের প্রযোজনা সংস্থার প্রথম প্রযোজিত ছবি ছিল।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম