Logo
Logo
×

বিনোদন

সত্যিই অঙ্কিতাকে চড় মারতে উঠেছিলেন ভিকি!

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৪:২২ পিএম

সত্যিই অঙ্কিতাকে চড় মারতে উঠেছিলেন ভিকি!

ট্রফি জেতা অধরাই রইল অঙ্কিতা লোখন্ডে ও তার স্বামী ভিকি জৈনের। স্বামীকে সঙ্গে নিয়ে রিয়ালিটি শোয়ে প্রবেশ করলেও ক্রমে হয়ে উঠলেন একে অপরের প্রতিদ্বন্দ্বী। 

ভেবেছিলেন বিজয়ী হয়ে ফিরবেন ‘বিগ বস্’-এর ঘর থেকে। সে আর হলো না। ভিকিকে প্রকাশ্যে অপমান করা থেকে অন্যের স্বামীর চরিত্রে কাদা ছেটানো— কিছুই বাদ রাখেননি তিনি। 

আরও পড়ুন: বিয়ের ৮ বছর পর স্ত্রীর ছবি দিয়ে আবেগঘন স্ট্যাটাস ইরফানের

অন্যদিকে অভিনেত্রীর স্বামীও কম নয়। তিনিও অঙ্কিতার উদ্দেশে কটূক্তি করেন। বাইরের লোকের সামনে অঙ্কিতাকে অপমান করেন। এমনকি ভিকির বিরুদ্ধে অভিযোগ ওঠে তিনি নাকি অভিনেত্রীকে থাপ্পড় মারতে উদ্যত হন। 

এদিকে ছেলে কয়লাখনির মালিক। ৫০ কোটির ফ্ল্যাটে রেখেছেন স্ত্রীকে। তার পরও স্বামীর প্রতি এমন ব্যবহারে বারবার আপত্তি জানান অঙ্কিতার শাশুড়ি। ভিকির মা ‘বিগ বস্’-এর ঘরের ভেতরে তো বটেই, বাইরে বেরিয়েও বউমার বিরুদ্ধে একগুচ্ছ ক্ষোভ উগরে দিয়েছেন সংবাদমাধ্যমের কাছে। যদিও ‘বিগ বস্’-এর খেলা শেষ হতেই অঙ্কিতার সঙ্গে ব্যবহার প্রসঙ্গে প্রশ্নের মুখে পড়তেই জবাব দিলেন ভিকি।

ঝগড়াঝাটি বিগ বস্-এর ঘরের অন্যতম বৈশিষ্ট্য। শো চলাকালীন অন্য এক প্রতিযোগী অভিষেক কুমারের সঙ্গে কথা কাটাকাটির জেরেই মেজাজ হারিয়ে ফেলেন ভিকি। অঙ্কিতার গায়ে প্রায় হাত তুলতে যান। মুখ ঘুরিয়ে নেন অঙ্কিতা। ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। 

এই প্রসঙ্গে ভিকি বলেন, আমি সব সময় একটা সীমায় থেকে সবার সঙ্গে মিশেছি। আমরা শিক্ষিত মানুষ। জীবনে অনেক কিছু পেয়েছি কর্মক্ষেত্রে। কিন্তু বিগ বসের ঘরে পরিস্থিতি এমন হত যে মেজাজ হারিয়ে ফেলতাম। 

তবে আমি কখনো অঙ্কিতাকে চড় মারতে যাইনি। আর আমাদের সম্পর্ক এতটাই মজবুত যে এই বিষয়ে একে অপরকে সাফাই দেওয়ার প্রয়োজন নেই। আমাদের সম্পর্কের ভিত খুবই মজবুত। তাই আমরা একে অপরকে ছাড় দিতে পারি।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম