Logo
Logo
×

বিনোদন

অবশেষে আসছে ‘পুষ্পা: দ্য রুল’

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:২৩ এএম

অবশেষে আসছে ‘পুষ্পা: দ্য রুল’

ভারতজুড়ে আলোচিত একটি সিনেমা ‘পুষ্পা’। জনপ্রিয় দক্ষিণী তারকা আল্লু অর্জুনের দুর্দান্ত অভিনয় দেখে অনেক ভক্ত পুষ্পা চরিত্রের অনুকরণ করা শুরু করে। ভক্তদের তৈরি করা সেসব ভিডিও তখন বেশ আলোড়নও সৃষ্টি করে সামাজিক যোগাযোগমাধ্যমে। 

অবশেষে দুই বছর পর, সিনেমাটির দ্বিতীয় পর্ব মুক্তির দিনক্ষণ আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে পুষ্পার নির্মাতা সংস্থা ‘মিথরি মুভি মেকার্স’। মঙ্গলবার এক প্রতিবেদনে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, ‘পুষ্পা’ ছবির টিমের পক্ষ থেকে জানানো হয়েছে— চলতি বছরের ১৫ আগস্ট মুক্তি পাবে আল্লু অর্জুন অভিনীত পুষ্পার সিক্যুয়াল। এ হিসেবে দিন গণনাও শুরু করেছেন সিনেমাটির নির্মাতারা। 

২০০ দিনের কাউন্টডাউন দিয়ে সংস্থাটি জানিয়েছে, ২০০ দিনের মধ্যেই রাজত্ব শুরু করবে নতুন এ সিনেমাটি। জানা গেছে, ‘পুষ্পা’ ছবির দ্বিতীয় ভাগে চিত্রনাট্যে আসবে বড়সড় বদল।

এমনকি ক্লাইমেক্সে এসেছে বড়সড় পরিবর্তন। পরিচালক সুকুমার জানিয়েছেন, ‘পুষ্পা’ ছবিটি যেভাবে সাফল্য পেয়েছিল, সে কথা মাথায় রেখেই ‘পুষ্পা ২’ তৈরি করছি।

ভেবেছিলেন নেত্রী হবেন, এখন কোন পথে হাঁটছেন মাহি?

প্রথম লাইভ শোর আগে যার ফোন পেয়ে চাঙা পরিণীতি

প্রসঙ্গত, ‘পুষ্পা: দ্য রুল’ সিনেমায় আল্লু অর্জুন, ফাহাদ ফাসিল এবং রাশমিকা মান্দানা প্রধান ভূমিকায় অভিনয় করছেন। দ্বিতীয় কিস্তিতেও তারাই থাকছেন বলে জানা যাচ্ছে। তবে সঙ্গে থাকছেন আরও নতুন কিছু মুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম