Logo
Logo
×

বিনোদন

প্রিয়াংকার ভাশুরের সঙ্গে বিচ্ছেদের পর নতুন প্রেমে সোফি

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ৩১ জানুয়ারি ২০২৪, ০২:১০ পিএম

প্রিয়াংকার ভাশুরের সঙ্গে বিচ্ছেদের পর নতুন প্রেমে সোফি

গত বছরের সেপ্টেম্বর মাসেই বিচ্ছেদের ঘোষণা দিয়েছিলেন প্রিয়াংকা চোপড়ার ভাশুর জো জোনাস ও জা সোফি টার্নার। তার কয়েক মাসের মধ্যেই নতুন করে প্রেমে পড়েছেন ‘গেম অফ থ্রোন্স’খ্যাত তারকা সোফি টার্নার।

গত বছর ব্যক্তিগত জীবনে বেশ চড়াই-উতরাইয়ের মধ্য দিয়ে গেছেন ‘গেম অফ থ্রোন্স’খ্যাত হলিউড তারকা সোফি টার্নার। পপ ব্যান্ড ‘জোনাস ব্রাদার্স’-এর অন্যতম সদস্য জো জোনাসের সঙ্গে তার সাত বছরের সম্পর্ক ভাঙে গত বছর।

বিচ্ছেদ ঘোষণার পর দুই সন্তানের কাস্টডি নিয়েও কম টানাপোড়েন হয়নি সাবেক দম্পতির মধ্যে। প্রায় মাসখানেকের বাকবিতণ্ডা ও তর্কবিতর্কের পর অবশেষে আদালতের হস্তক্ষেপে মিলেছে সেই সমস্যার সমাধান। জোয়ের সঙ্গে বিচ্ছেদ সংক্রান্ত জট কাটার পরেই সোফির জীবনে এসেছে নতুন প্রেম। 

জানা গেছে, ব্রিটিশ কোটিপতি পেরেগ্রিন পিয়ারসন ওরফে পেরির সঙ্গে সম্পর্কে জাড়িয়েছেন সোফি। তার সঙ্গে গত কয়েক মাসে একাধিকবার দেখা গেছে সোফিকে। নতুন বছরে নিজেদের সম্পর্কের নতুন অধ্যায় শুরু করলেন সোফি ও পেরি।

বিয়ের খবর দিলেন প্রিয়াংকার বোন মীরা

শাহরুখ নয়, অন্য কারও সঙ্গে ছবি করতে চেয়েছিলেন দীপিকা!

সম্প্রতি চর্চিত প্রেমিক পেরি ও আরও কিছু বন্ধুর সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন ‘গেম অফ থ্রোন্স’ খ্যাত তারকা। সমাজমাধ্যমের পাতায় একাধিক ছবিও পোস্ট করেছেন সোফি। সেই ছবিতে সোফির পাশেই দেখা গেছে পেরিকে। এমনকি চর্চিত প্রেমিককে ইনস্টাগ্রামে ট্যাগ করতেও ভোলেননি অভিনেত্রী, যা থেকে অনুরাগীদের ধারণা, পেরির সঙ্গে নিজের প্রেমকে আর লুকিয়ে রাখতে চান না সোফি। গত বছর প্যারিসের রাস্তায় প্রকাশ্যে পেরিকে চুম্বন করতে দেখা গিয়েছিল সোফিকে। সেই ছবি ছড়িয়ে পড়েছিল সামাজিকমাধ্যমে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম