Logo
Logo
×

বিনোদন

হ্যালো...

শিল্পী সমিতি থেকে দূরে থাকতে চাই

Icon

আনন্দনগর প্রতিবেদক

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২৪, ১২:০০ এএম

শিল্পী সমিতি থেকে দূরে থাকতে চাই

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা ওমর সানি। এক সময় ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন দাপটের সঙ্গে। তার অভিনীত অনেক সিনেমা রয়েছে হিটের তালিকায়। এখন খুব একটা দেখা যায় না তাকে। তবে একেবারে ছেড়েও দেননি। কাজ করেছেন কিছু সিনেমায়। পাশাপাশি ব্যবসায়ও মনোযোগ দিয়েছেন। বর্তমান ব্যস্ততা এবং সমসাময়িক প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি।

* কী নিয়ে বর্তমান ব্যস্ততা?

** নিজের রেস্টুরেন্ট ব্যবসা এবং পরিবারকে নিয়ে ভালো আছি। দারুণ সময় কাটছে। এভাবেই থাকতে চাই। বিশেষ করে শিল্পী সমিতি থেকে দূরে থাকতে চাই। সব রকম ঝামেলা ফেলে শহর থেকে দূরে চলে এসেছি। এখন গ্রামে থাকতেই ভালো লাগে। ব্যস্ততা কমলেই গ্রামে চলে আসি। তবে তার মানে এই না যে কাজ করব না। আমি কাজ করতে চাই। মাঝে মাঝে ভালো গল্প আর মনমতো চরিত্র পেলে, এখান থেকে গিয়ে কাজ করে আবার চলে আসব।

* সামনেই শিল্পী সমিতির নির্বাচন। এ সময় সমিতি থেকে দূরে থাকতে চাইছেন কেন?

** আমি অনেক আগে থেকেই এ সমিতি থেকে দূরে থাকতে চেয়েছি। এর পেছনে অনেক কারণ আছে। আর তার কোনোটাই কারও অজানা নয়। কয়েক বছর ধরে যা চলছে তা আসলে মেনে নেওয়া যায় না। সম্প্রতি সাইমন সহ-সাধারণ সম্পাদক থেকে পদত্যাগের যে সিদ্ধান্ত নিয়েছে, আমি তাতে ভীষণ খুশি। ও খুব ভালো একটা ছেলে। এ সিদ্ধান্ত ওর আরও আগেই নেওয়া উচিত ছিল। বিদেশি সিনেমার কারণে দেশের সিনেমার ক্ষতি হয় এবং সেটা নিয়ে যে সমিতি কিছু বলে না, তাদের সঙ্গে না থাকাটাই যুক্তিযুক্ত। তাই সিদ্ধান্ত নিয়েছি, এবার আমিও শিল্পী সমিতির সদস্যপদ থেকে অব্যাহতি চাইব। আর এ অব্যাহতি যদি আমি পাই, তাহলে তা ২০২৪ সালের সবচেয়ে বড় খুশির কারণ হবে আমার জন্য।

* ‘অপারেশন জ্যাকপট’ সিনেমার শুটিং কেমন চলছে?

** কিছুদিন শুটিং করে এসেছি। আপাতত আমার শুটিং নেই। তবে আশা করছি এটা খুব ভালো একটা সিনেমা হতে যাচ্ছে। যদিও একটা সিনেমার ভেতরকার অনেক বিষয় থাকে। যা এখনই বলা যাচ্ছে না। তবে সর্বোপরি দেশের ইমেজ এবং দেশের হিতে যেন সব হয়, সেই আশাই করছি।

* ‘ডেডবডি’ সিনেমার শুটিং তো শেষ। কেমন অভিজ্ঞতা ছিল?

** খুবই অসাধারণ। খুব উপভোগ করেছি। বিশেষ করে নির্মাতা মো. ইকবাল যে এত ভালো ডিরেকশন দেবে আমি ভাবতেই পারিনি। প্রযোজক হিসাবে সে তো ভালো ছিলই। কিন্তু নতুন নির্মাতা হিসাবেও সে খুব অসাধারণ কাজ করেছে। আসলে কথায় আছে না, যার সাত দিনে হয় না, তার সাত বছরেও হয় না। আর যার হয়, তার সব সময় হয়। ইকবাল ঠিক তা-ই। তাই এ সিনেমাটি নিয়েও আমি খুব আশাবাদী।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম