Logo
Logo
×

বিনোদন

রাশমিকার ডিপফেক ভিডিও ভাইরাল, কারণ জানালেন যুবক 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০২৪, ০৪:২৩ পিএম

রাশমিকার ডিপফেক ভিডিও ভাইরাল, কারণ জানালেন যুবক 

দক্ষিণী তারকা রাশমিকা মান্দানা।

দক্ষিণী তারকা রাশমিকা মান্দানার এক ডিপফেক ভিডিও ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমে। নভেম্বর মাসের সেই ঘটনার মূল অভিযুক্তকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে দিল্লি পুলিশ।  এ কাণ্ডটি ঘটিয়েছেন ২৪ বছর বয়সি এক যুবক। 

জানা গেছে, অন্ধ্রপ্রদেশ থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। 

অভিযুক্তের নাম ইমানি নবীন। তিনি অন্ধ্রের গুন্টুর জেলার বাসিন্দা। ঠিক কোন উদ্দেশ্য নিয়ে রাশমিকার ছবিতে কারসাজি করেছিলেন, জানা যায়নি। তবে রাশমিকা অভিযুক্ত গ্রেফতারের পর প্রতিক্রিয়া জানিয়েছেন। 

আরও পড়ুন: মাস না পেরোতেই স্বামীর ভিডিও ফাঁস করলেন দর্শনা

গত নভেম্বরে একটি এক ব্রিটিশ-ভারতীয় সমাজমাধ্যম প্রভাবীর ভিডিও প্রযুক্তিগত কারচুপি করে রাশমিকার মুখ জুড়ে দেওয়া হয়। গত ১০ নভেম্বর ভারতীয় দণ্ডবিধির ৪৬৫, ৪৬৯ ধারায় এবং তথ্যপ্রযুক্তি সংক্রান্ত আইনের ৬৬সি এবং ৬৬ই ধারায় দিল্লি পুলিশের তরফে দায়ের করা হয়েছিল এফআইআর। প্রায় ৫০০ প্রোফাইল ঘেঁটে খুঁজে বার করা হয় মূল অপরাধীকে। কিন্তু কেন এমন কাণ্ড ঘটালেন তিনি? 

পুলিশের জেরার মুখে নবীন স্বীকার করেন, তিনি অভিনেত্রীর বিরাট বড় অনুরাগী। জানিয়েছেন, রাশমিকার একটি ফ্যানপেজ চালাতেন তিনি। 

তা হলে এমন কুরুচিকর কাজ কেন? জবাবে নবীন বলেন, ইনস্টাগ্রামে ফলোয়ার বাড়ানোর নেশাতেই তিনি এই কাজ করেছিলেন। তার ফলও পান তিনি। ফলোয়ার বাড়ে। 

এদিকে দিল্লি পুলিশের সক্রিয়তা দেখে তাদের ধন্যবাদ জানিয়েছেন রাশমিকা। ইনস্টাগ্রামের পাতায় লেখেন, অভিযুক্তকে আটক করার জন্য ধন্যবাদ। এমন একটা সময়ে সকলের সমর্থন পেয়ে কৃতজ্ঞ আমি। পাশপাশি সমস্ত যুবক-যুবতীকে মনে করিয়ে দেব যে, কারও অনুমতি ছাড়া ছবি বা ভিডিও ব্যবহার করা উচিত নয়।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম