Logo
Logo
×

বিনোদন

আমার কারো প্রতি কোনো খারাপ লাগা নেই: তটিনী

Icon

আনন্দনগর প্রতিবেদন

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২৪, ১০:৩২ পিএম

আমার কারো প্রতি কোনো খারাপ লাগা নেই: তটিনী

এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী তানজিম সাইয়ারা তটিনী। বিজ্ঞাপন দিয়ে ক্যারিয়ার শুরু করলেও এখন নাটকে ব্যস্ত। পাশাপাশি ওটিটিতেও রয়েছে তার পদচারণা। বর্তমান ব্যস্ততা এবং সমসাময়িক প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি।

* কী নিয়ে বর্তমান ব্যস্ততা?

* শুটিং করছি। বিভিন্ন সিঙ্গেল নাটকে পাশাপাশি, ভ্যালেন্টাইনের কাজ নিয়ে ব্যস্ত আছি। যেহেতু ভালোবাসা দিবস আসতে এক মাসেরও কম সময়, তাই এখন বেশিভাগ কাজ ওইদিনকে কেন্দ্র করেই হবে। আশা করছি, এবারের ভ্যালেন্টাইনে আমার একাধিক নাটক প্রচারে আসবে। 

* সবচেয়ে বেশি কাজ করেছেন কার সঙ্গে?

* আমি বরাবরই সবার সঙ্গে কাজ করি। আমার কারো প্রতি কোনো খারাপ লাগা নেই। তবে রিসেন্টলি জোভান ভাইয়ের সঙ্গে বেশি কাজ করা হয়েছে। এটা আসলে আর্টিস্টদের ওপর নির্ভর করে না। নির্মাতারা নির্ধারণ করেন, তাদের গল্পে জুটি হিসাবে কাকে মানাবে। আমার কাজ নির্মাতার চাহিদা অনুযায়ী গল্পকে ফুটিয়ে তোলা।

* আপনাকে রোমান্টিক ঘরানার নাটকেই বেশি দেখা যায়। অন্যান্য গল্পের প্রস্তাব পান না?

* অভিনয়শিল্পী হিসাবে বৈচিত্র্যময় গল্প, চরিত্রই আমাদের কাম্য থাকে। তবে আমি শুরু থেকেই রোমান্টিক ঘরানার গল্পে কাজ করেছি। তাই হয়তো নির্মাতা মনে করেন আমাকে এ ধরনের গল্পেই মানাবে। অন্যান্য গল্পে নিলে ঝুঁকি হয়ে যেতে পারে। কিন্তু তার মানে এই নয় যে, ভিন্নরকম গল্পে আমি কাজ করি না। সম্প্রতি ভিকি জাহেদ ভাইয়ের পরিচালনায় একটি নাটকে কাজ করেছি। এটি ভালোবাসা দিবসের নাটক হলেও এখানে সাসপেন্স, থ্রিলার আছে। 

* অভিনয়শিল্পীদের নাটকের পাশাপাশি মিউজিক ভিডিওতেও কাজ করতে দেখা যায়। এ বিষয়ে আপনার কী ভাবনা?

* এমন কোনো ইচ্ছাই আমার নেই। নাটক দিয়ে পরিচিতি পাওয়ার পর, বিভিন্ন মিউজিক ভিডিওতে কাজ করার প্রস্তাব পেয়েছি। কিন্তু আমি সেগুলো করিনি। শুধু থেকেই আমি নাটকে অভিনয় করতে চেয়েছি। যেহেতু আমি এই সুযোগ পেয়েছি, এখন এটা উপভোগ করতে চাই।

* ওটিটির প্রস্তাব পচ্ছেন কী?

* ওটিটি নিয়ে ভাবনা খুব একটা নেই। ভালো গল্প ও পরিচালকের জন্য অপেক্ষা করেছি। সব মন মতো মিলে গেলে অবশ্যই কাজ করব। একটা মান ধরে রেখে সব সময় কাজ করতে চাই।

* সিনেমা নিয়ে কী পরিকল্পনা?

* এখন কোনো পরিকল্পনা নেই। ক্যারিয়ারের শুরুতে বেশ কিছু প্রস্তাব পেয়েছি। তখন সেগুলো ফিরিয়ে দিয়েছি। এখনো বিষয়টা একই আছে। কারণ আমার অভিনয়ের ক্যারিয়ার খুব বেশি দিনের নয়। আমার এখনো অনেক কিছু শেখার আছে। অনেক কিছু করার আছে। তাছাড়া আগেই বলেছি, শুরু থেকেই নাটক আমাকে খুব টানে। তাই আপাতত আমার পূর্ণ ফোকাস নাটকে।  

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম