Logo
Logo
×

বিনোদন

বুবলীকে নিয়ে সন্তুষ্ট কলকাতার নির্মাতা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২৪, ১২:৫৬ পিএম

বুবলীকে নিয়ে সন্তুষ্ট কলকাতার নির্মাতা

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলীর ক্যারিয়ারের প্রথম কলকাতার সিনেমায় তার চরিত্রের লুক প্রকাশ হয়েছে। সেই সঙ্গে সামনে এসেছে এই সিনেমায় তার দুই সহশিল্পী কৌশিক গাঙ্গুলি ও সৌরভ দাসের লুকও।

ভারতীয় গণমাধ্যম বলছে— বুবলী, কৌশিক ও সৌরভের চরিত্রের নাম অঞ্জন, ডিকে এবং শ্বেতা। ‘ফ্ল্যাশব্যাক’ পরিচালনা করছেন রাশেদ রাহা।

সিনেমার শুটিংয়ের কাজে গত ৭ জানুয়ারি কলকাতায় উড়াল দিয়েছেন বুবলী। এরই মধ্যে কলকাতা পর্বের শুটিং শেষ হয়েছে, পরবর্তী শুটিং হবে ডুয়ার্সে।

আরও পড়ুন: শ্রাবন্তীর ‘সাদা রঙের পৃথিবী’র পোস্টার লঞ্চ

এই মাসের মধ্যেই শুটিং শেষ করে ঢাকায় ফেরার কথা রয়েছে ‘প্রহেলিকা’ সিনেমার এ নায়িকার।

নির্মাতা রাশেদ রাহা ফ্ল্যাশব্যাককে সাইকোলজিক্যাল থ্রিলার বলছেন। চিত্রনাট্য এগিয়েছে পাহাড়ের প্রেক্ষাপটের গল্পে।

এতে দেখা যাবে, মঞ্চনাটকের একসময়ের স্বনামধন্য এক অভিনেতা অঞ্জন। বহুদিন হলো সব ছেড়েছুড়ে অনেকটাই অদৃশ্য তিনি। এখনো অঞ্জন অভিনয় করেন, তবে মঞ্চে কিংবা পর্দায় নয়, বাস্তবে। 

বাস্তবের দৃশ্য চলতে চলতে তার অভিনয়ের চিত্রনাট্য লেখা হতে থাকে। এভাবেই হঠাৎ একদিন অঞ্জনের সঙ্গে দেখা হয়ে যায় ডিকে ও শ্বেতার। ডিকে স্বভাবে ভবঘুরে। আর শ্বেতা তরুণ ফিল্মমেকার। তিনজনের একসঙ্গে চলার কয়েকটি দিন সিনেমার চিত্রনাট্যের চেয়েও রোমাঞ্চকর হয়ে ওঠে।

বুবলীকে নির্বাচনের কারণ জানিয়ে নির্মাতা রাশেদ রাহা বলেন, শ্বেতা চরিত্রটির জন্য আমাদের বিবেচনায় অনেকেই ছিল। তবে আমাদের মনে হয়েছে, বুবলী ভালো করবে। সে যথেষ্ট পরিশ্রমী ও দায়িত্বশীল। এখন পর্যন্ত তার যতগুলো দৃশ্য সম্পন্ন হয়েছে, আমরা সন্তুষ্ট ও ভীষণ আশাবাদী।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম