Logo
Logo
×

বিনোদন

স্বামীর মৃত্যুর একদিন পরই কাজে ফিরে যা বললেন অভিনেত্রী

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৪ জানুয়ারি ২০২৪, ১০:৩৫ এএম

স্বামীর মৃত্যুর একদিন পরই কাজে ফিরে যা বললেন অভিনেত্রী

ফেব্রুয়ারিতে দ্বিতীয় বিবাহবার্ষিকী। কীভাবে উদযাপন করবেন তা নিয়েই হয়তো ভাবছিলেন টালিউড অভিনেত্রী পৌষমিতা গৌস্বামী। কিন্তু তার আগেই সব শেষ। হারাতে হলো স্বামী অর্ণব রায়কে। বৃহস্পতিবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান টালিউডের এই প্রযোজক। অর্ণবের ৪০ পেরিয়েছিল বয়স।

স্বামীকে হারিয়ে ভেতরে-ভেতরে ভেঙে পড়লেও নিজেকে বাইরে থেকে শক্ত রেখেছেন পৌষমিতা। তিনি লড়াকু মানুষ। কাজেও গেছেন স্বামীর মৃত্যুর একদিন পর শনিবার। 

তিনি বলেন, আমার আর অর্ণবের মধ্যে একটা সোল-কানেক্ট আছে। অনেক আগে চলে গেল আমাকে ছেড়ে। এটা চলে যাওয়ার বয়স না। কিন্তু আমাদের মধ্যে একটা আত্মিক যোগ আছে আগেই বললাম। আমি জানি ওর সঙ্গে আমার আবারও দেখা হবে। বাবা-মা আছেন। আমি তো এখনই ওদের ছেড়ে চলে যেতে পারি না। কিন্তু আমি জানি, যে মুহূর্তে আমি পৃথিবী ছাড়ব, ও আমার জন্য দাঁড়িয়ে থাকবে পরপারে। সেদিন আমরা আবার একসঙ্গে থাকব।

আরও পড়ুন: প্রেমের সম্পর্ককে প্রকাশ্যে আনার আদর্শ সময় জানালেন অনন্যা

পৌষমিতার এই বিশ্বাসের কারণেই তিনি অনেক বেশি মনের জোর সঞ্চয় করতে পেরেছেন এই কঠিন সময়েও। বলেছেন, আমি জানি তো আমাদের দেখা হবেই। তাই মনের জোর রাখতে পেরেছি। কাজেও জয়েন করেছি। কারণ অর্ণব চাইত কাজ নিয়ে থাকতে। আমাদের একটা প্রযোজনা সংস্থাও ছিল। সেই কাজটা আমাকে একাকিই করতে হবে। না হলে পরপারে বকুনি খাব।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম