Logo
Logo
×

বিনোদন

বিয়ে করলেন আরবাজ খান, বিপাকে মালাইকা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬ জানুয়ারি ২০২৪, ০১:২৭ পিএম

বিয়ে করলেন আরবাজ খান, বিপাকে মালাইকা

পাঁচ বছর প্রেম করার পর এবার নাকি বিচ্ছেদের পথে হাঁটছেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। গত কয়েক মাস ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে— তাদের সম্পর্ক আর আগের মতো ভালো যাচ্ছে না। যদিও সেই গুঞ্জনে পাত্তা দিচ্ছেন না দুপক্ষ। অন্যদিকে বিয়ে করে হানিমুনে আছেন মালাইকার সাবেক স্বামী আরবাজ খান। 

এর আগে যখনই তাদের সম্পর্ক ভাঙার খবর এসেছে, তখনই হয় মালাইকাকে নিয়ে ডিনারে বা অর্জুনের জন্মদিনে নাচতে দেখা গেছে মালাইকাকে। তবে এবার যেন সত্যিটা প্রকাশ্যে এলো। ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, দুই মাস আগেই নাকি প্রেম ভেঙেছে অর্জুন-মালাইকার।

২০১৭ সালে ১৮ বছরের দাম্পত্যে ইতি টেনে বিবাহবিচ্ছেদ হয় আরবাজ ও মালাইকার। এর পর বয়সের ১২ বছরের ছোট বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়েন এই অভিনেতা। শোনা যায়, অর্জুনের কারণেই নাকি বিয়ে ভাঙে মালাইকার। দুই বছর লুকিয়ে প্রেম করার পর ২০১৯ সালে নিজেদের সম্পর্কের কথা সামনে আনেন মালাইকা-অর্জুন। তার পর বিভিন্ন সময়ে একসঙ্গে ছবি দিতে দেখা গেছে এই দুজনকে। তবে হঠাৎ গত বছরের শেষ থেকে সম্পর্কে অবনতি দেখা যায়। শোনা যাচ্ছে, মাস দুয়েক আগেই আলাদা হয়ে গেছেন অর্জুন-মালাইকা।

তবে একেবারে হাল ছেড়ে দিতে রাজি নয় অর্জুন। বরং কিছুটা সময় নিচ্ছেন। তাদের ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, মালাইকা জীবনের এমন একটা পর্যায়ে এসেছেন, যেখানে প্রেম ভাঙা নয়; বরং কীভাবে একসঙ্গে ভালো থাকা যায় তাতেই বেশি গুরুত্ব দিতে চাইছেন। তাই এ মুহূর্তে একসঙ্গে না থাকলেও খানিকটা সময় দিচ্ছেন একে অপরকে।

যদিও মালাইকার জীবনে যখন প্রেম নিয়ে মহাসংকট, ঠিক সেই সময় সাবেক স্বামী আরবাজ বিয়ে করে ফেলেছেন। সপ্তাহখানেক আগেই আর্টিস্ট শিল্পী সুরা খানকে বিয়ে করেন আরবাজ খান। বর্তমান স্ত্রীকে নিয়ে হানিমুনে রয়েছেন আরবাজ। সেই সময় যেন ঝড় উঠল মালাইকার জীবনে।

তথ্যসূত্র: আনন্দবাজার

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম