Logo
Logo
×

বিনোদন

সুরাকে নিয়ে মধুচন্দ্রিমায় আরবাজ, যা বললেন মালাইকা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১ জানুয়ারি ২০২৪, ০২:১৩ পিএম

সুরাকে নিয়ে মধুচন্দ্রিমায় আরবাজ, যা বললেন মালাইকা

গত ২৪ ডিসেম্বর ৫৬ বছর বয়সে দ্বিতীয় বিয়ে করেছেন সালমান খানের ভাই আরবাজ় খান। মালাইকার সঙ্গে বিচ্ছেদ, জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক— এরই মাঝে আরবাজ সুরায় মুগ্ধ হন। 

বিয়ের পর নতুন বউকে নিয়ে এখন মধুচন্দ্রিমায় মগ্ন আরবাজ। মুম্বাই বিমানবন্দরে সুরা খানের হাত ধরে ক্যামেরার সামনে আরবাজের হাসি যেন থামছিলই না! 

এদিকে আরবাজের সঙ্গে দীর্ঘ ১৯ বছরের দাম্পত্য জীবন ছেড়ে অনেকটাই নিঃসঙ্গ মালাইকা অরোরা ২০১৬ সালে ভেঙে যায় তাদের বিয়ে। একদিকে বড়দিনের আগের রাতে সাবেক স্বামীর বিয়ে। অপরদিকে পাশে নেই প্রেমিক অর্জুন কাপুর। এসবের মধ্যেই নেতিবাচক চিন্তা থেকে দূরে থাকতে চাইছেন মালাইকা অরোরা। 

বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, মালাইকা-অর্জুনের প্রেমে নাকি ভাঙন ধরেছে। প্রেমিকার সাবেক স্বামী যখন বিয়ের পিঁড়িতে, তখন অর্জুন লন্ডনে বোন অনসুলা কাপুরের সঙ্গে ছুটি কাটাচ্ছেন। বছর শেষে যখন সবাই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন, তখন মালাইকা যেন বড় একা! পাশে আছে শুধু ছেলে আরহান। 

তাই ছেলেকে জড়িয়ে ধরেই মালাইকা লিখলেন, আমার একমাত্র সাপোর্ট সিস্টেম। 

এর পরই ইনস্টাগ্রামের স্টোরিতে অভিনেত্রী ইঙ্গিতপূর্ণ একটি পোস্ট দেন। লিখেন— তুমি যখন নেগেটিভিটি থেকে দূরে থাকো, তখন জীবন সুন্দর হয়। 

কিন্তু আরবাজ না অর্জুন, কার উদ্দেশে এমন পোস্ট দিলেন সে প্রশ্ন রয়েই গেল। তবে এর উত্তর অধরা থাকলেও কয়েক দিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট করে চলেছেন মালাইকা। যেগুলোর অন্তর্নিহিত অর্থ অনেকটাই দুঃখ ও অভিমান।

এদিকে আরবাজের বিয়ের পর একটি হিন্দি নাচের রিয়্যালিটি শোর মঞ্চে নিজের বিয়ের পরিকল্পনা নিয়ে কথা বলেছেন মালাইকা। 

আরও পড়ুন: বছরের শেষ মুহূর্তে দুঃসংবাদ পেলেন সায়ন্তিকা

সেখানে তাকে প্রশ্ন করা হয় নতুন বছরে তিনি কি বিয়ে করবেন? উত্তরে তিনি বলেন,'আমায় কেউ বিয়ের জন্য জিজ্ঞেস করলে, নিশ্চয়ই করব।'

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম