Logo
Logo
×

বিনোদন

সারা আলির সঙ্গে যা নিয়ে ঝামেলা ছিল ওরির

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৯ ডিসেম্বর ২০২৩, ০৩:০১ পিএম

সারা আলির সঙ্গে যা নিয়ে ঝামেলা ছিল ওরির

বলিউড তারকাদের সঙ্গে ওরহান আওয়াত্রামানি ওরফে ওরির ভিডিও নিমেষেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ওরিকে নিয়ে রয়েছে একাধিক রিলস, একাধিক মিমি। কেউ কেউ তো মনে করেন উরফি জাভেদের বাজার নষ্ট করেছেন ওরি। উরফির যেমন পোশাকে থাকত অভিনবত্ব, ওরির ক্ষেত্রে তা হয় মোবাইলের কাভারে। 

বর্তমানে বলিউডের দুজনের সঙ্গে খুব ঘনিষ্ঠতা রয়েছে ওরির। আর তারা হলেন— জাহ্নবী কাপুর ও নিসা দেবগান (কাজল-অজয়কন্যা)। একসময় সারা আলি খানের সঙ্গেও বেশ ঘনিষ্ঠতা ছিল ওরির, দুজনের ছবি-ভিডিও আসত সোশ্যালে। তবে এখন দূরত্ব বেড়েছে খানিকটা।

এ বিষয়ে ওরি জানান, কলেজে পড়ার সময় একে-অপরের প্রিয় বন্ধু ছিলেন সারা আর ওরি। তবে কলেজ শেষ হতেই দুজনে আলাদা হয়ে যান। শুধু তাই নয়, একসময়ে রেডিটে ফেক অ্যাকাউন্ট বানিয়ে সারার নামে নিন্দাও করেছেন ওরি। এর পর লকডাউন তাদের আবার কাছাকাছি আনে। 

ওরির কথায়, আপনাদের সারা আলি খান সম্পর্কে কিছু বলতে চাই— আমরা কলেজে সবচেয়ে ভালো বন্ধু ছিলাম। তার পরে স্নাতক শেষ করার পর হঠাৎ করেই আমরা একরাতে আলাদা হয়ে যাই; কিন্তু হঠাৎ লকডাউনের সময় যেখানে আমরা একসঙ্গে ফিরে আসি। এমন কখনো হয়নি আমি ফোন করেছি ও ধরেনি, বা ও ফোন করেছে আমি ধরিনি।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম