Logo
Logo
×

বিনোদন

মালাইকার সঙ্গে ছবি তোলার সময় ভক্তের কাণ্ড

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০২৩, ১১:২৩ পিএম

মালাইকার সঙ্গে ছবি তোলার সময় ভক্তের কাণ্ড

যেকোনো অনুষ্ঠানে মালাইকার উপস্থিতি থাকে চোখেপড়ার মতো। কেননা বয়স পঞ্চাশ ছুঁই ছুঁই, এখনো বলিউডের অন্যতম মোহময়ী অভিনেত্রীর তকমা নিজের দখলে রেখেছেন মালাইকা আরোরা। 

প্রায়ই ছবি শিকারিদের ক্যামেরায় ধরা পড়েন মালাইকা। তবে তাকে আলোকচিত্রী ও অনুরাগীদের সঙ্গে খারাপ ব্যবহার করতে দেখা যায় না। চিত্রগ্রাহীদের ছবি তোলা শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করেন তিনি। অনুরাগীদের আবদারও ফেরান না।

সম্প্রতি ‘ঝলক দিখলা যা’র সেটের বাইরে ছবি তোলার অনুরোধ করেন বিশেষভাবে সক্ষম এক অনুরাগী; কিন্তু তার কাণ্ড দেখে ছুটে এলেন অভিনেত্রীর দেহরক্ষী।

গণমাধ্যমে ভাইরাল এক ভিডিওতে দেখা যাচ্ছে- লাল শাড়িতে মালাইকা। ভ্যানিটি ভ্যান থেকে নেমে অভিনেত্রী ছবির জন্য পোজ দিচ্ছেন। এমন সময় ছবি তুলবেন বলে বিশেষভাবে সক্ষম এক পুরুষ অনুরাগী এগিয়ে আসেন। ফেরাননি মালাইকাও, কিন্তু ওই ব্যক্তি ছবি তুলতে এসে সরাসরি মালাইকার কোমর ধরে দাঁড়িয়ে পড়েন। স্বাভাবিকভাবেই অস্বস্তিতে পড়েন অভিনেত্রী, বদলাতে থাকে তার মুখের অভিব্যক্তি। তড়িঘড়ি করে তার নিরাপত্তারক্ষী এসে অভিনেত্রীর কোমর থেকে হাত সরিয়ে দেন ওই ব্যক্তির। যদিও এ পরিস্থিতি ঠাণ্ডামাথায় সামাল দিয়েছেন অভিনেত্রী। কোনো রকমের চোটপাট না করেই পরিস্থিতি সামলান তিনি। 

মালাইকার এমন ব্যবহার মন কেড়েছে ভক্তদেরও। অভিনেত্রীর তারিফ করে কেউ লিখেছেন- ছেলেটা হয়তো না বুঝেই করেছে। কাজটা যদিও ভুল; কিন্তু মালাইকা এরপরও এত মিষ্টি ব্যবহার করলেন! 

আরেকজন লিখেছেন- আর ট্রোল করব না মালাইকাকে। তিনি আমার মন জয় করে নিলেন।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম