Logo
Logo
×

বিনোদন

দুই কারণে ঐশ্বরিয়ার ওপর বিরক্ত অভিষেকের বোন শ্বেতা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০২৩, ১১:১৮ পিএম

দুই কারণে ঐশ্বরিয়ার ওপর বিরক্ত অভিষেকের বোন শ্বেতা

১৬ বছর আগে অভিষেককে বিয়ে করে বচ্চন পরিবারে পা রেখেছিলেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। গত দেড় দশকের বেশি সময়ে একাধিকবার বচ্চন পরিবার নিয়ে নানান কথা হয়েছে। 

কয়েক মাস ধরে বচ্চন পরিবারের অন্দরে অশান্তির নতুন নতুন খবর এসেছে। বচ্চনদের সমীকরণ বদলেছে বারবার। শোনা যায়, শ্বশুরবাড়ি ছেড়ে মেয়ে আরাধ্যাকে নিয়ে মায়ের কাছে থাকছেন ঐশ্বরিয়া রাই। শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা নন্দার সঙ্গে নাকি বনিবনা হচ্ছে না তার। অভিষেকের সঙ্গেও অশান্তি তুঙ্গে। এবার ভাইয়ের পক্ষ নিলেন অমিতাভকন্যা শ্বেতাও!

করণ জোহরের ‘কফি উইথ কর্ণ’-এ ভাই অভিষেকের সঙ্গে এসেছিলেন শ্বেতা। সেখানে শ্বেতাকে করণ প্রশ্ন করেন, ঐশ্বরিয়ার কোন গুণ তাকে মুগ্ধ করে, তার কোন কোন বিষয়ে তিনি বিরক্ত হন। 

জবাবে বিগ বি-কন্যা বলেন, ঐশ্বরিয়া আত্মনির্ভর এবং আত্মবিশ্বাসী একজন অভিনেত্রী, আর মা হিসেবে ভীষণ ভালো। 

তবে ভাইয়ের বউয়ের ‘দোষ’ ধরতেও ছাড়েননি তিনি। শ্বেতা বলেন, ‘ঐশ্বরিয়ার সময়জ্ঞান আমি কিছুতেই সহ্য করতে পারি না। আর ও কিছুতেই আমাকে কলব্যাক করে না। এ বিষয়টায় আমি খুব বিরক্ত হই।’ 

এখানেই থামেননি শ্বেতা। করণ প্রশ্ন করেন, অভিষেক ও ঐশ্বরিয়ার মধ্যে কে বেশি ভালো অভিনেতা। মুহূর্তেই শ্বেতা জানান, অভিনেতা হিসেবে অভিষেকই বেশি ভালো। দিদির উত্তর শুনে রীতিমতো ভাবলেশহীন অভিষেক নিজেও।

বলিপাড়ার অন্দরের খবর, দিন দিন তিক্ততা বেড়েই চলেছে ঐশ্বরিয়া এবং শ্বেতার মধ্যে। চলতি বছরের দীপাবলির অনুষ্ঠানে মেয়ে আরাধ্যাকে নিয়ে শহর ছেড়েছিলেন অমিতাভের বৌরানি। সেই সময় তার জায়গায় অমিতাভের সঙ্গে দীপাবলির পুজোয় অংশগ্রহণ করেছিলেন শ্বেতাই। শোনা যায়, সেই কারণে নাকি আরও অশান্তি বেড়েছে তাদের মধ্যে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম