Logo
Logo
×

বিনোদন

আমি সুকেশের ষড়যন্ত্রের শিকার, আমাকে ফাঁসানে হয়েছে: জ্যাকুলিন

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০২৩, ১০:৪২ পিএম

আমি সুকেশের ষড়যন্ত্রের শিকার, আমাকে ফাঁসানে হয়েছে: জ্যাকুলিন

এবার আদালতের দ্বারস্থ হলেন অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। ২০০ কোটি টাকা আর্থিক প্রতারণায় নাম জড়ানোর পর থেকে তার জীবন অতিষ্ঠ হয়ে উঠেছে। সম্প্রতি ওই ফৌজদারি মামলা বাতিলের আবেদন জানিয়ে দিল্লির উচ্চ আদালতের দ্বারস্থ হয়েছেন নায়িকা।

জ্যাকুলিনের দাবি- ইডি যে সমস্ত নথি দাখিল করেছে তাতেই প্রমাণিত তিনি সুকেশের ষড়যন্ত্রের শিকার, তাকে ঠকানো হয়েছে, ফাঁসানো হয়েছে।

বছর দুয়েক আগে ২০০ কোটি টাকা আর্থিক প্রতারণায় নাম জড়ায় জ্যাকুলিনের। এ ঘটনার মূল চক্রী সুকেশ চন্দ্রশেখর, যার সঙ্গে অভিনেত্রীর প্রেমের সম্পর্ক থাকায় জ্যাকুলিনের নামে ফৌজদারি মামলা করে ইডি। 

তার নামে এ মামলা হওয়ার পর থেকে যেন জীবন অতিষ্ঠ হয়ে উঠেছে নায়িকার। দেশের অন্দরে হোক কিংবা বিদেশে, কোথাও গেলেই আদালতের অনুমতি নিতে হয়। ঘনঘন জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়। ইডির করা এই ২০০ কোটির আর্থিক প্রতারণার মামলায় সহ-অভিযুক্ত হিসেবে নাম রয়েছে জ্যাকুলিনের। এছাড়া দিল্লি পুলিশের তরফে করা একটি তোলাবাজির মামলায় প্রধান সাক্ষী তিনি।

যদিও এক সময় এই সুকেশের সঙ্গেই প্রেমের সম্পর্ক ছিল জ্যাকুলিনের। এক সময় তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও ছড়িয়ে পড়ে বিভিন্ন জায়গায়। প্রেমিকাকে দামি দামি উপহারও দিয়েছেন সুকেশ। তারপরই ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় নাম জড়ায় অভিনেত্রীর। 

এ মামলায় নাম জড়ানোর পর থেকেই সুকেশের অস্তিত্ব অস্বীকার করেছেন নিজের জীবনে। এবার সুকেশের বিরুদ্ধে হওয়া মামলায় যেভাবে তার নাম জড়ানো হয়েছে তা বাতিলের আবেদন জানিয়েছেন তিনি। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম