Logo
Logo
×

বিনোদন

গানের জন্য নমিনেশনও পেয়েছি: নুসরাত ফারিয়া

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০২৩, ১০:৪৮ পিএম

গানের জন্য নমিনেশনও পেয়েছি: নুসরাত ফারিয়া

উপস্থাপনা দিয়ে ক্যারিয়ার শুরু করা নুসরাত ফারিয়া এখন চিত্রনায়িকা হিসাবেই বেশি ব্যস্ত। তবে উপস্থাপনা একেবারেই ছেড়ে যাননি। মাঝে মধ্যে মাইক্রোফোন হাতে তাকে এখনও দেখা যায়। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক প্রসঙ্গ নিয়ে যুগান্তরের সঙ্গে কথা বলেছেন তিনি।

যুগান্তর: কোথায় আছেন, কী করছেন?

নুরসরাত ফারিয়া: বাসাতেই আছি। দিন কয়েক কিছুটা অসুস্থ। ঠাণ্ডা, জ্বর। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বিশ্রাম নিচ্ছি। এই সময়টুকু পরিবারকেও দিচ্ছি। বলা যায়, পারিবারিক আবহে সময় কাটছে। 

যুগান্তর: নতুন সিনেমার কাজ কবে শুরু করবেন?

নুসরাত ফারিয়া: নতুন বছরের শুরুতেই নতুন সিনেমার কাজ শুরু করার ইচ্ছা আছে। সেভাবে প্রস্তুতিও নেওয়া আছে। জানুয়ারির শুরুতে এ বিষয়ে বিস্তারিত জানাতে পারব বলে আশা করছি। 

যুগান্তর: বিজ্ঞাপনের কথাও কিছুদিন আগে বলেছিলেন...

নুসরাত ফারিয়া: বিজ্ঞাপনেরও কাজ চলছে। ঢাকা ও কলকাতায়-দু’জায়গাতেই কাজ করছি। নতুন প্রজেক্ট নিয়েও আলোচনা চলছে। এটাও নির্দিষ্ট সময় জানাবো। 

যুগান্তর: শুভেচ্ছাদূত হিসাবেও দেখা যায় আপনাকে। এ ধরনের নতুন কোনো কাজের সঙ্গে যুক্ত হয়েছেন?

নুসরাত ফারিয়া: রিমার্ক নামে একটি কোম্পানির সঙ্গে যুক্ত হয়েছি বছরখানেক আগে। তাদের একটি পণ্যের গত এক বছর ধরে আমি ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে কাজ করছি। পণ্যটির নতুন বিজ্ঞাপনের কাজ আছে।

যুগান্তর: উপস্থাপনায় নতুন কোনো খবর আছে?

নুসরাত ফারিয়া: না। আপাতত উপস্থাপনায় ব্যস্ত হতে চাইছি না। একেবারেই যে করব না, তা কিন্তু নয়। ব্যতিক্রম কিছু হলে ভেবে দেখব।

যুগান্তর: আর গান?

নুসরাত ফারিয়া: মজার ব্যাপার হলো, এ বছর আমি বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে গানের জন্য নমিনেশনও পেয়েছি। এটা কখনো ভাবিনি।

যুগান্তর: আপনার কণ্ঠে নতুন গান আসবে কবে?

নুসরাত ফারিয়া: নতুন গানের কাজ চলছে। এবার গানের কম্পোজিশন ঢাকারই একজন করছেন। গান শুনে যখন যেখানে গিয়ে মিউজিক ভিডিও করতে মন চাইবে, সেখানে গিয়েই করব।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম