Logo
Logo
×

বিনোদন

মেয়ের ডাকনাম প্রকাশ করলেন আলিয়া ভাট

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ ডিসেম্বর ২০২৩, ০৬:৩৯ পিএম

মেয়ের ডাকনাম প্রকাশ করলেন আলিয়া ভাট

ছোট্ট রাহা ধীরে ধীরে বড় হচ্ছে। সিনেমার শুটিংয়ের ফাঁকে মেয়ের সঙ্গেই সময় কাটে রণবীর কাপুর ও আলিয়া ভাটের। মা-বাবা হিসেবে দেখতে দেখতে একটা বছর কেটে গেল। দুই তারকার কাঁধে বর্তমানে বিশাল দায়িত্ব।

সম্প্রতি একবছর পূর্ণ করেছে রাহা। মুখ না দেখালেও মেয়ের জন্মদিনে নরম ও তুলতুলে কেক মাখা হাতের ছবি প্রকাশ্যে এনেছিলেন মা আলিয়া। এবার বাড়িতে ছোট্ট রাজকন্যাকে কী বলে ডাকেন? সেই মিষ্টি নাম প্রকাশ্যে আনলেন এই অভিনেত্রী।

রবিবাসরীয় আলসে দুপুরে ইনস্টাগ্রামে ‘সানডে ফানডে’ প্রশ্নোত্তর পর্ব করেন আলিয়া ভাট। সেই Ask Me Anything সেশনেই অভিনেত্রীকে রাহার ডাকনাম জিজ্ঞেস করে বসেন এক ভক্ত। মেয়ের মুখ না দেখালেও এ বিষয়টি কিন্তু এড়িয়ে যাননি আলিয়া। 

বরং একটা-দুটো নয় তিনটে আদুরে নাম প্রকাশ্যে আনলেন তিনি। আদর করে বাড়িতে রাহাকে কখনও ‘রহু’, ‘রারা’ আবার কখনও বা ‘ললিপপ’ বলে ডাকেন রণবীর-আলিয়া। এর পাশাপাশি যে আরও কিছু নামও রয়েছে সেটাও জানিয়ে দেন অভিনেত্রী। তবে সেই নামগুলো আর বলেননি তিনি। 

আরেক ভক্ত জিজ্ঞেস করেন, এখনও কি খুদে রাহাকে বাড়িতে রেখে কাজে যেতে কষ্ট হয়? এ প্রসঙ্গে আলিয়া বলেন, ওকে ছেড়ে কাজে যাওয়াটা এখনও আমার কাছে অত সহজ নয়। আমার মনে হয় অভ্যাস হতে আরেকটু সময় লাগবে। আমি দূরে থাকলে রাহা আমার পরিবারের সঙ্গে সময় কাটায়, তাতে আমি খানিক কম অপরাধবোধে ভুগি।

২০২২ সালের এপ্রিল মাসে বিয়ে করেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। তার আড়াই মাস পরই অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান অভিনেত্রী। ২০২২ সালের ৬ নভেম্বর রাহার জন্ম হয়। মেয়ের মুখদর্শন প্রসঙ্গে আলিয়া এর আগে জানিয়েছিলেন, আমার মধ্যে এমন কোনো বিষয় নেই যে মেয়ের মুখ লুকিয়েই রাখব। লুকিয়ে রাখব না। ওকে নিয়ে আমরা ভীষণ গর্বিত। তাহলে কেন মেয়ের মুখ দেখাননি? সেই প্রশ্নেরও উত্তর দিয়েছেন আলিয়া।

অভিনেত্রী জানান, রাহা এখন খুবই ছোট। মা-বাবা হিসেবে তারাও প্রতিদিন নতুন কিছু শিখছেন। ফলে এখনই তার মুখ সকলের সামনে আনতে চান না। খুদে মিষ্টি রাহার মুখ দেখতে আরেকটু অপেক্ষা করতে হবে ভক্তদের।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম