Logo
Logo
×

বিনোদন

আলিয়া আমার প্রথম স্ত্রী নয়: রণবীর

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০২৩, ১২:১৪ পিএম

আলিয়া আমার প্রথম স্ত্রী নয়: রণবীর

বলিউডের জনপ্রিয় দম্পত্য জুটিদের মধ্যে অন্যতম রণবীর-আলিয়া। একমাত্র কন্যা রাহাকে নিয়ে বেশ সুখেই আছেন তারা। সামাজিক অনুষ্ঠানগুলোতে বেশ হাসিখুশিভাবে ধরা দেন এই জুটি। সাক্ষাৎকারগুলোতেও একে অন্যের প্রশংসা করেন। এবার যা শোনালেন রণবীর তাতে রীতিমতো নড়েচড়ে বসার কথা। জানালেন আলিয়া তার প্রথম স্ত্রী নন।

রণবীর সম্প্রতি তার ছবির প্রচারের জন্য ভারতীয় সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন। সেখানেই তিনি জানান, আলিয়া তার দ্বিতীয় স্ত্রী। এর আগে একবার তার বিয়ে হয়েছে। তবে সেটি তার অজান্তে ও অনুপস্থিতিতে।

রণবীরকে প্রশ্ন করা হয়, তার ভক্তরা তার জন্য এমন কিছু করেছেন যেটা ভীষণ অন্যরকম ছিল? উত্তরে অভিনেতা বলেন, হ্যাঁ, একবার এক মেয়ে আমার বাড়ির কাছে এসেছিল। সেখানে সে এসে আমার বাড়ির দরজার সঙ্গে বিয়ে করে যায়। পুরোহিত ডেকে এনে, দরজায় তিলক টিলক লাগিয়ে একেবারে বিয়ে করে যায়। আমি তখন বাড়িতেও ছিলাম না। পরে যখন শুনি অবাক হয়ে যাই। ফলে আলিয়া আমার প্রথম স্ত্রী নয়। কিন্তু আমি এখনো আমার প্রথম স্ত্রীকে দেখিনি।

অভিনেতার এই স্বীকারোক্তিকে সবাই হাসিতে ফেটে পড়েন। কেননা এতে স্পষ্ট যে বিষয়টি এক অনুরাগীর উন্মাদনা মাত্র। এতে রণবীরের কোনো দায় নেই। তাই স্বামীর ওপর আলিয়ার রেগে আগুন হওয়ার কোনো সুযোগ নেই।

এ মুহূর্তে সিনেমা হলে তাণ্ডব চালাচ্ছে রণবীরের সিনেমা ‘অ্যানিমেল’ । পেছনে ফেলেছে একাধিক ছবিকে। ভেঙেছে একের পর এক রেকর্ড। ছবিটি এগিয়েছে বাবা-সন্তানের সম্পর্কের গল্পকে উপজীব্য করে। রণবীর ছবিটির প্রধান আকর্ষণ। অভিনয় দিয়ে দর্শকের মন জয়ের ক্ষেত্রে শতভাগ সফলতা অর্জন করেছেন তিনি। পর্দায় তাকে সঙ্গ দিয়েছেন রাশমিকা মান্দানা। রণবীরের বাবার চরিত্রে দেখা গেছে অনিল কাপুরকে।

২০০ কোটি বাজেটের এই সিনেমাটি পরিচালনা করেছেন সঞ্জয় রেড্ডি বঙ্গা। রণবীর, রাশমিকা, অনিল কাপুর, ববি দেওল ছাড়াও অভিনয় করেছেন তৃপ্তি দিমরিসহ আরও অনেকে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম