Logo
Logo
×

বিনোদন

সাতপাকে বাঁধা পড়লেন সন্দীপ্তা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮ ডিসেম্বর ২০২৩, ০৩:০৩ পিএম

সাতপাকে বাঁধা পড়লেন সন্দীপ্তা

সাতপাকে বাঁধা পড়লেন ভারতীয় টিভি অভিনেত্রী সন্দীপ্তা সেন। পাত্র সৌম্য মুখোপাধ্যায়। জাঁকজমকপূর্ণ আয়োজনে সৌম্য মুখার্জির গলায় মালা দিয়ে জীবনের নতুন অধ্যায় শুরু করলেন এই অভিনেত্রী।

গত ২ ডিসেম্বর বাগদানের পর্ব সারেন তারা। মঙ্গলবার থেকে শুরু হয় প্রাক-বিয়ের অনুষ্ঠান। এর পরই শাখা-পলা আর মেহেন্দি অনুষ্ঠান হয়। বুধবার দক্ষিণ কলকাতার বাইপাসসংলগ্ন এক বিলাসবহুল ভেন্যুতে বসেছিল তাদের বিয়ের আসর।

বিয়ের দিন একদম সাবেকি সাজে ধরা দিয়েছেন নতুন কনে সন্দীপ্তা। ফুসিয়া পিঙ্ক রঙা বেনারসি পরেছেন, সঙ্গে গোলাপি চেলি, গা ভর্তি সাবেকি সোনার গহনা, মাঙ-টিকা, কানবালা দুল এবং নাকে বড় নথ পরেছেন। তাদের বিয়ের থিম পিঙ্ক অ্যান্ড হোয়াইট। 

তবে এ দিন সন্দীপ্তার সাজের সঙ্গে পায়ের জুতাতেও ছিল বিশেষ চমক। শাড়ির সঙ্গে পায়ে স্নিকার্স পরে বিয়ের মণ্ডপে আসেন অভিনেত্রী। বিয়ের মণ্ডপে সাদা এবং গোল্ডেন রঙের স্নিকার্স পরে সন্দীপ্তার ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন: 'অ্যানিমেল' ছবির অন্তরঙ্গ দৃশ্য নিয়ে মুখ খুললেন তৃপ্তি

বিয়ের পর দুজনেই কাজে ব্যস্ত হয়ে পড়বেন। ‘বোধন ২’-এর মুক্তি নিয়ে ব্যস্ত থাকবেন অভিনেত্রী। অন্যদিকে অফিস থেকে লম্বা ছুটি পাবেন না সৌম্যও। ১২ তারিখ থেকে কাজে ফিরবেন দুজনেই। আপাতত বিয়ের শুভেচ্ছায় ভাসছেন নবদম্পতি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম