Logo
Logo
×

বিনোদন

বিশ্বকাপের সেমিফাইনালে কিয়ারাকে কী বললেন বেকহ্যাম?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮ ডিসেম্বর ২০২৩, ০৩:০২ পিএম

বিশ্বকাপের সেমিফাইনালে কিয়ারাকে কী বললেন বেকহ্যাম?

বলিউডের অভিনেত্রী কিয়ারা আদভানি ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে আইসিসি পুরুষ ক্রিকেট বিশ্বকাপের সেমিফাইনাল খেলার সময় ইংল্যান্ডের সাবেক ফুটবল অধিনায়ক ডেভিড বেকহ্যামের সঙ্গে ছিলেন।

খেলা চলাকালে ৪৮ বছর বয়সি যুক্তরাষ্ট্রের ইন্টার মিয়ামি ফুটবল ক্লাবের মালিককে কিয়ারা এবং তার স্বামী সিদ্ধার্থ মালহোত্রার পাশাপাশি বসতে দেখা যায়। ইউনিসেফের হয়ে ভ্রমণের অংশ হিসাবে সেমিফাইনালে অংশ নিয়েছিল বেকহ্যাম।

বলিউড তারকা কিয়ারা এবং ভিকি কৌশল সম্প্রতি করণ জোহরের চ্যাট শো, কফি উইথ করণ সিজন ৮-এ যৌথ উপস্থিতি হয়। সেখানে এ বিষয়ে কিয়ারা আলোচনা করেন। 

শো চলাকালীন কিয়ারা সেমিফাইনাল খেলার সময় কিংবদন্তি বেকহ্যাম তাকে যা বলেছেন তা জানিয়ে দিয়েছেন। তিনি বলেন, আমি ভারত বনাম নিউজিল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত সেমিফাইনাল খেলার সময় ডেভিড বেকহ্যামের পাশে বসেছিলাম। এবং আমাদের আশেপাশের কেউ এক জন বলছিলেন- আমরা যেভাবে খেলছি তাতে ভারত এই ভাগ্যবান বলে মনে হচ্ছে।

ফুটবল আইকনকে উদ্ধৃত করে অভিনেত্রী বলেন, ডেভিড বেকহ্যাম আমাকে বলেছিল, এটা ভাগ্য নয়, এটা কঠিন কাজ। ভাগ্য একটি স্ট্রোক মত না. এটা সবসময় একটি দল, অবশ্যই আমাদের ক্ষেত্রে. আর অনেক মানুষের পরিশ্রম। এটি প্রতিভা, দক্ষতা এবং কঠোর পরিশ্রমের ফল। যদি আপনার কাছে এটি না থাকে, তারকারা আপনার পক্ষে থাকলে তা বিবেচ্য নয়, সবাই এটিকে হিট করে না।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম