Logo
Logo
×

বিনোদন

সিনেমা নিয়ে ব্যস্ত কুসুম শিকদার

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১ ডিসেম্বর ২০২৩, ০৮:১২ পিএম

সিনেমা নিয়ে ব্যস্ত কুসুম শিকদার

এক সময়ের নাটকের ব্যস্ত অভিনেত্রী কুসুম শিকদার। সিনেমায়ও অভিনয় করেছেন। মাঝে প্রায় ছয় বছর অভিনয় থেকে দূরে ছিলেন। বর্তমানে কাজ করলেও সেটা পরিমাণে অনেক কম। 

আগামী বছর ঘটা করেই কাজে ফিরছেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী। তবে অভিনয় নয়, পরিচালনা দিয়ে। সিনেমা বানাচ্ছেন তিনি। অবশ্য এ খবরটি আগেই দিয়েছেন।  

‘শরতের জবা’ নামে এ সিনেমার শুটিং এরইমধ্যে শেষ করেছেন। ২০২৪ সালের শুরুতেই সিনেমাটি মুক্তির পরিকল্পনা করছেন কুসুম। 

কুসুম শিকদার বলেন, শরতের জবার শুটিং শেষ হয়েছে অনেকদিন আগেই। এখন পোস্টের কাজ চলছে। চাইলে চলতি বছরই সিনেমাটি মুক্তি দিতে পারতাম। কিন্তু আমি বরাবরই খুব খুঁতখুতে মানুষ। যতক্ষণ সবকিছু মনের মতো না হবে, ততক্ষণ কাজ চলতে থাকবে। তাই এতো সময় লাগছে। তবে ইচ্ছা আছে নতুন বছরের শুরুতেই সিনেমাটি মুক্তি দেওয়ার। 

ভৌতিক ও অতিপ্রাকৃত ঘরানার এ সিনেমার গল্প কুসুমের লেখা ‘অজাগতিক ছায়া’ গল্পগ্রন্থ থেকে নেওয়া হয়েছে। শুধু তাই নয়, এ সিনেমার মাধ্যমে প্রথমবার প্রযোজক হিসাবেও অভিষেক হতে যাচ্ছে তার। এতে অভিনয় করেছেন তিনি। তার বিপরীতে দেখা যাবে নাটকের অভিনেতা ইয়াশ রোহানকে। 

এদিকে অভিনয়, পরিচালনা এবং প্রযোজনা নিয়ে ব্যস্ত থাকায় লেখালেখিতে মনোযোগ দিতে পারেননি কুসুম। তাই আগামী বইমেলায় নতুন কোনো বই প্রকাশের প্রস্তুতি নেই বলেও জানান তিনি। 

কুসুম বলেন, লেখালেখি অনেক ধৈর্য ও মনোযোগের কাজ। আমি সিনেমাটি নিয়ে এতই ব্যস্ত ছিলাম যে অন্যকিছুতে মনোনিবেশ করতে পারিনি। তাই নতুন করে কিছু লেখা সুযোগও হয়নি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম