Logo
Logo
×

বিনোদন

‘ঐশ্বরিয়ার দেখা পেতে দেড় ঘণ্টা অপেক্ষা করেছিলাম’

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৯ নভেম্বর ২০২৩, ০৯:৩৪ পিএম

‘ঐশ্বরিয়ার দেখা পেতে দেড় ঘণ্টা অপেক্ষা করেছিলাম’

হিন্দি ছবির সঙ্গে তাল মিলিয়ে দক্ষিণী সিনেমায়ও অভিনয় করেছেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। অভিনয়ে নামডাক তো আছেই, তার সৌন্দর্যও রীতিমতো প্রশ্নাতীত। দেশ-বিদেশের অনুরাগীদের কাছে তার আবেদন অমলিন। একঝলক তার দেখা পাওয়ার অপেক্ষা করেন অনুরাগীরা। একবার মিনিটখানেকের জন্য সাক্ষাতের আগে বলিউডের এক অভিনেতাকে নাকি দেড় ঘণ্টা অপেক্ষা করিয়েছিলেন নায়িকা!

এক সাক্ষাৎকারে সম্প্রতি মুখ খুলেছেন বলিউডের সেই নামজাদা নায়ক ইমরান হাশমি। অনেক বছর আগে ঐশ্বরিয়ার দেখা পাওয়ার আশায় দেড় ঘণ্টা অপেক্ষা করেছিলেন এই অভিনেতা। 

ইমরান হাশমি বলেন, ঐশ্বরিয়া রাই বচ্চনকে দেখে আমার চোখে ধাঁধা লেগে গিয়েছিল! আমার মনে আছে, আমি তার দেখা পাওয়ার জন্য যা করেছিলাম, তা আর কোনোদিন করিনি। তখন আমি মোহিত সুরির সঙ্গে সহকারী পরিচালক হিসেবে কাজ করছিলাম। ও নিজেও তখন সহকারী পরিচালকই। আমরা ‘রাজ’ ছবিতে কাজ করছিলাম। তার আগে ‘হম দিল দে চুকে সনম’ ছবিতে আমি ঐশ্বরিয়াকে দেখেছিলাম, আর তখনই আমার ঘুম উড়ে গিয়েছিল। আমি শুধু একবার তার দেখা পেতে চেয়েছিলাম। তার জন্য আমি দেড় ঘণ্টা অপেক্ষা করেছিলাম তার ভ্যানের বাইরে। আমি কখনো কারও জন্য এমন কাজ করিনি!

ঐশ্বরিয়ার এমন অনুরাগী ইমরান পরবর্তীকালে ‘কফি উইথ কর্ণ’-এ এসে তাকেই ‘প্লাস্টিক বিউটি’ বলেছিলেন। অভিনেতার সেই মন্তব্য নিয়ে বিতর্ক তৈরি হলে পরে সাফাই গেয়ে তিনি বলেন, আমি খারাপভাবে কিছু বলতে চাইনি। ‘কফি উইথ কর্ণ’-এর মতো অনুষ্ঠানে হ্যাম্পার জেতার জন্য এমন উত্তরই দিতে হয়! আমি তো ঐশ্বরিয়ার ফ্যান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম