Logo
Logo
×

বিনোদন

একদিন আগেই মুক্তি পাচ্ছে ‘সালার’

Icon

আনন্দনগর ডেস্ক

প্রকাশ: ২৫ নভেম্বর ২০২৩, ০৫:৩৮ এএম

একদিন আগেই মুক্তি পাচ্ছে ‘সালার’

দক্ষিণ ভারতের সুপারস্টার প্রভাস। ২২ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে তার অভিনীত নতুন সিনেমা ‘সালার’। এটি পরিচালনা করেছেন প্রশান্ত নীল। চলতি বছর ‘রাধে শ্যাম’ ও ‘আদিপুরুষ’ বক্স অফিসে ব্যর্থ হওয়ার পর এই সিনেমা সাফল্য প্রভাসের জন্য অনেক গুরুত্ব বহন করে। এর মাধ্যমেই তিনি আবারো তার পুরনো যশ ফিরে পাবেন বলে ধারণা তার ভক্তদের।

এদিকে ভারতে মুক্তির একদিন আগেই অর্থাৎ ২১ ডিসেম্বর, মার্কিন যুক্তরাষ্ট্রে মুক্তি পাবে বলে জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান। এরইমধ্যে সেই তারিখের অগ্রিম টিকিট বুকিংও শুরু হয়েছে।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত ট্রেড রিপোর্ট অনুযায়ী, শিগগির সিনেমাটির অগ্রিম টিকিট বিক্রির আয় ২ লাখ ডলারের মাইলফলক ছুঁয়ে ফেলবে। অথচ এখনো মুক্তিতে বাকি তিন সপ্তাহেরও বেশি সময়। শুধু তাই নয়, কয়েকদিনের মধ্যে বিক্রি হওয়া টিকিটের সংখ্যাও ১০ হাজার ছাড়িয়ে যাবে বলে ধারণা সিনেমা সংশ্লিষ্টদের।

অন্যদিকে নির্মাতা প্রশান্ত নীলের আগের সিনেমা ‘কেজিএ-টু’ বক্স অফিসে রেকর্ড পরিমাণ ব্যবসা করেছে। ফলে ‘সালার’ নিয়ে দর্শকদের প্রত্যাশা অনেক বেশি।

এদিকে, সালারের মতো এত বড় সিনেমা একক মুক্তির দাবি রাখলেও, নির্মাতারা শাহরুখ খানের বহুল প্রত্যাশিত সিনেমা ‘ডানকি’র সঙ্গে সংঘর্ষের সিদ্ধান্ত নিয়েছেন। যদিও ডানকি, পাঠান বা জওয়ানের মতো বড় বাজেটের নয়, তবে শাহরুখ এবং পরিচালক রাজকুমার হিরানি জুটির প্রথম প্রজেক্ট হওয়ায় এর জন্যও অধীর আগ্রহে অপেক্ষা করছেন সিনেমাপ্রেমীরা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম