Logo
Logo
×

বিনোদন

ফেসবুকে আগে নানারকম বিরূপ মন্তব্য আসত, এখন আসে না: পরীমনি

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২২ নভেম্বর ২০২৩, ০৩:৫৭ পিএম

ফেসবুকে আগে নানারকম বিরূপ মন্তব্য আসত, এখন আসে না: পরীমনি

ফাইল ছবি

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। বিরতির পর নতুন সিনেমার শুটিংয়ে ফিরেছেন। বেশিরভাগ শুটিং শেষও করেছেন। অনম বিশ্বাসের পরিচালনায় একটি ওয়েব ফিল্মের শুটিং করবেন শিগগিরই। এ ছাড়া রায়হান রাফীর পরিচালনায় একটি সিনেমায় অভিনয়ের সম্ভাবনাও রয়েছে। আগামী দেড় বছরের শুটিংয়ের পরিকল্পনা করে ফেলেছেন জনপ্রিয় এ নায়িকা।

অভিনয় ও ব্যক্তিগত জীবনের নানা দিক নিয়ে এক সংবাদমাধ্যমে খোলামেলা কথা বলেছেন এ অভিনেত্রী। 

আরও পড়ুন: ‘আমি শুধু তিশাকে জিজ্ঞাসা করেছিলাম, ছড়ানো তথ্যের প্রসঙ্গে কিছু বলবেন কিনা?’

এ সময় পরীমনি বলেন, একজীবনে এত ভালোবাসা পেয়েছি, সত্যিই অদ্ভুত লাগে। আমার কাছের মানুষ, ভক্ত ও দর্শকরা চায় বেশি বেশি সিনেমা করি। তারা ভালোবাসে বলেই চায়। তাদের ভালোবাসা আসলেই অন্যরকম। প্রচণ্ড উৎসাহ দেয় তারা। একটি কথা শেয়ার করি— আগে নানারকম বিরূপ মন্তব্য করতেন সামাজিক যোগাযোগমাধ্যমে। এখন করেন না। ইতিবাচক মন্তব্য করেন। 

মানুষ ফেসবুকের ম্যাসেঞ্জার ভরিয়ে ফেলে যদি বাবুর ছবি না দিই। অসংখ্য মেসেজ আসে। তারা বলেন, কেন বাবুর ছবি দিচ্ছি না। তারা আমার চেয়ে বাবুর খোঁজ বেশি নেয়। বাবুর কথা জানতে চায়। মা হিসেবে এটা ভালো লাগে। আমার সন্তানকেও মানুষ এত ভালোবাসে! অবাক হই। মনটা ভরে যায়।

অভিনেত্রী আরও বলেন, অনেক বেশি কাজ করতে হবে, বিষয়টি তা না। আমি হারিয়ে যাইনি। আমি ঢাকাই সিনেমায় আছি, ভালোভাবেই আছি। মা হয়েছি, তাই বিরতি নিয়েছিলাম। নতুন করে কাজে ফিরেছি। পরীমনি হারিয়ে যায়নি। নতুন করে স্টাবলিশ হওয়ার কিছু নেই। মানুষ আমাকে চেনে, ভালোবাসে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম