Logo
Logo
×

বিনোদন

সিদ্ধার্থ-কিয়ারার পর এবার কি সারার ঘটকালি করতে যাচ্ছেন করণ?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২২ নভেম্বর ২০২৩, ০২:২২ পিএম

সিদ্ধার্থ-কিয়ারার পর এবার কি সারার ঘটকালি করতে যাচ্ছেন করণ?

এবার কি সারার ঘটকালি করতে যাচ্ছেন করণ?

ভারতের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে উপস্থিত ছিলেন করণ জোহর। সেখানে এসেই তিনি এ মেরে ওয়াতানের পোস্টার প্রকাশ্যে আনলেন। আর একই সঙ্গে এদিন তিনি জানান এখন তার লক্ষ্য একটাই— সারা আলি খানের জন্য একজন ভালো ছেলে খুঁজে বের করা। অর্থাৎ তিনি আরও একবার বলিউডের আরও একজন তারকার ঘটকালি করতে চলেছেন যে সেটি স্পষ্ট।

গোয়ায় শুরু হয়ে গেছে ৫৪তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। সেখানে এসে তিনি খোলাখুলিভাবেই জানান ঘটক সীমা টাপারিয়ার মতো স্বভাব আছে তার খানিকটা বা সেই পাঞ্জাবি নারীদের মতো যারা লোকজনের ঘটকালি করে থাকেন। আর সেই ঘটকালিকাণ্ডে এবার তার পরবর্তী লক্ষ্য হলেন সাইফ আলি খানের কন্যা সারা।

আরও পড়ুন: ‘আমি শুধু তিশাকে জিজ্ঞাসা করেছিলাম, ছড়ানো তথ্যের প্রসঙ্গে কিছু বলবেন কিনা?’

করণ জোহর এদিন দর্শকদের সঙ্গে কথা বলতে গিয়ে জানান সেখানে উপস্থিত থাকা নারীরা যেন সাপোর্টিভ ও পজিটিভ পার্টনার পান। এই ধরনের ছেলেদের তিনি আবার গ্রিন ফ্ল্যাগ পুরুষ বলেও আখ্যা দেন, অর্থাৎ ভালো ছেলে।

এদিন করণ সেখানে এসে বলেন, আমার কফি উইথ করণে এসে যে যা চান বা বলেন সেটা পূরণ হয়। এর পর তিনি সারার দিকে ঘুরে তাকে জিজ্ঞেস করেন যে সেটা ঠিক কিনা। করণের এই প্রশ্ন শুনে প্রথমে ঘাবড়ে গেলেও পরে তিনি সজোরে হেসে ওঠেন। কারণ কিছু দিন আগেই সারা তার কফি উইথ করণ শোতে এসেছিলেন।

প্রসঙ্গত, এর আগে সারা আলি খান একাধিক সম্পর্কে ছিলেন। কার্তিক আরিয়ানের সঙ্গে তার সম্পর্ক ছিল। কিন্তু সেটি টেকেনি। এ ছাড়া প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গেও তার নাম জড়িয়েছিল।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম