Logo
Logo
×

বিনোদন

ক্যাট-সালমানকে মাঠে দেখে ভক্তের প্রশ্ন, ‘বৌদি ভিকি কোথায়’

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২১ নভেম্বর ২০২৩, ০৪:৫৪ পিএম

ক্যাট-সালমানকে মাঠে দেখে ভক্তের প্রশ্ন, ‘বৌদি ভিকি কোথায়’

‘টাইগার ৩’ যখন বক্স অফিসে ম্যাজিক দেখাচ্ছে, তখন বিশ্বকাপের ফাইনাল ম্যাচ দেখতে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে হাজির সালমান-ক্যাটরিনা। টিম ইন্ডিয়ার হয়ে গলা ফাটানোর পাশাপাশি বিশেষ বার্তাও দিলেন ম্যাচের মধ্যে; কিন্তু নেটপাড়ার নজর কাড়ল ভিকি কৌশলের অনুপস্থিতি। এতেই কটাক্ষের শিকার হন ক্যাট। এর আগেও ধর্ম নিয়ে কটাক্ষ শুনতে হয় তাকে। 

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে- বিশ্বকাপের ফাইনাল ম্যাচ দেখতে স্টেডিয়ামে হাজির হয়েছিলেন সালমান-ক্যাটরিনা জুটি। সাবেক প্রেমিকের সঙ্গে ফাইনাল ম্যাচে তার উপস্থিতি নিয়েই শোরগোল পড়েছে নেটপাড়ায়। কমেন্ট্রি স্টুডিওতে দুই তারকাকে একসঙ্গে দেখে ক্যাটরিনাকে কটাক্ষ করেছেন নেটিজেনরা। একজন বলেছেন, আরে বৌদি ভিকি কৌশল কোথায়? 

প্রসঙ্গত, ‘সাম বাহাদুর’ ছবির প্রচারের জন্য সম্প্রতি বিশ্বকাপের ম্যাচে হাজির ছিলেন ভিকি কৌশল। ফাইনাল ম্যাচে সালমানের সঙ্গী হয়েছেন ক্যাটরিনা। এ নিয়ে কটাক্ষের শিকার হয়েছেন নায়িকা।

এর আগে ধর্ম নিয়ে কটাক্ষ শুনতে হয় অভিনেত্রীকে। সম্প্রতি স্বামী ভিকি কৌশলের সঙ্গে ভারতের সিদ্ধি বিনায়ক মন্দিরে পূজা দিতে গিয়েছিলেন ক্যাটরিনা। পূজা শেষে গণপতিকে প্রণাম করতে দেখা যায় এই নায়িকাকে। এ ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের পরই কটাক্ষের শিকার হন তিনি। নেটিজেনদের ক্ষোভ, মুসলিম ধর্মাবলম্বী হয়ে সিদ্ধি বিনায়ক মন্দিরে কেন ক্যাটরিনা? অভিনেত্রীর পাশাপাশি নিন্দার মুখে পড়েছেন ভিকিও। কয়েকজন ব্যঙ্গ করে প্রশ্ন করেন, ‘সামনে কোনো সিনেমা মুক্তি পাচ্ছে? তাই লোক দেখাতে মন্দিরে এসেছেন।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম