Logo
Logo
×

বিনোদন

জায়েদ খানের সঙ্গে অভিনয় করা নিয়ে যা বললেন ইধিকা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯ নভেম্বর ২০২৩, ০১:৫৩ পিএম

জায়েদ খানের সঙ্গে অভিনয় করা নিয়ে যা বললেন ইধিকা

ওপার বাংলায় ছোটপর্দার পরিচিত মুখ ইধিকা পাল। এরই মধ্যে ঢালিউডে সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘প্রিয়তমা’ ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন। এখন টালিউডে সিনেমার অফার পাচ্ছেন তিনি। এমনকি জায়েদ খানের সঙ্গে কাজ করতেও আগ্রহ প্রকাশ করেছেন ইধিকা পাল।

রাজধানীর একটি বিলাসবহুল হোটেলে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে এ কথা জানান তিনি। জায়েদ খানের বিপরীতে কাজ করবেন কিনা জানতে চাইলে ইধিকা বলেন, ‘ডেফিনেটলি! প্রস্তাব আগে পাই, তার পরে ভেবে দেখব।’

জায়েদকে চেনেন উল্লেখ করে তিনি আরও বলেন, অবশ্যই চিনি। কেন চিনব না? তার প্রচুর নিউজ আমি দেখেছি। তিনি তো বেশ পরিচিত। আমাদের কলকাতার সায়ন্তিকা দিদির সঙ্গেও অভিনয় করেছেন। তখনো প্রচুর নিউজ দেখেছি।

গত কয়েক দিন আগে ঢাকায় এসেছেন ইধিকা। ধানমন্ডির একটি প্রতিষ্ঠান উদ্বোধন করেছেন তিনি। জানা গেছে, ফরিদপুরে একটি ডকুমেন্টারি ফিল্মের শুটিং করতে যাবেন ইধিকা।

সম্প্রতি ইধিকা পাল অশ্লীল পোশাক পরেন বলে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে মন্তব্য করেন ডিপজল। তার উত্তরে এ অভিনেত্রী বলেছিলেন— ‘ওনাকে সিনেমার লর্ড বলা হয়। উনি বড়মাপের মানুষ। তাকে তো আমার আলাদা করে কিছু বলার নেই। আমি ইন্ডাস্ট্রিতে আসা ছোটখাটো একজন মানুষ। যতদূর ধারণা তিনি বলেছেন, আমি অশ্লীল পোশাক পরি। ‘আমার শুধু একটা প্রশ্ন আছে ওনার কাছে। অশ্লীল কোনটা? সামাজিকমাধ্যমে বা আমার এ পর্যন্ত যে কয়েকটা কাজ আছে তাতে অশ্লীলতা আছে বলে আমার মনে হয় না। অশ্লীল কোনটা? এই প্রশ্নটাই তার উদ্দেশে করা। আরেকটি কথা— একটু ব্যক্তিগতভাবে জানতে চাইব। উনি আমার চেয়ে অনেক সিনিয়র। তার থেকে এমন কথা আমি আশা করিনি। অশ্লীল শুধু পোশাক-আশাকে হয় না। মানুষের আচরণেও হয়। আর পাবলিক প্ল্যাটফরমে একজন মেয়ের পোশাক-আশাক নিয়ে মন্তব্য করাটা অশ্লীল আচরণ বলে মনে হয় আমার।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম