Logo
Logo
×

বিনোদন

অমিতাভ বচ্চনকে ধন্যবাদ রাশমিকার

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮ নভেম্বর ২০২৩, ১০:১৬ এএম

অমিতাভ বচ্চনকে ধন্যবাদ রাশমিকার

ভারতের জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানার একটি ডিপফেক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর তার পাশে দাঁড়ালেন অমিতাভ বচ্চন। এ বিষয়ে যথাযথ আইনিব্যবস্থা নেওয়ার জন্য আহ্বান জানিয়েছেন তিনি।  

ডিপফেক ভিডিও প্রসঙ্গে অমিতাভ বচ্চনের সমর্থন পাওয়ার পর রাশমিকা বলেন, এমন কঠিন সময়ে তাকে পাশে পেয়ে বেশ আনন্দিত আমি। তার সমর্থন আমাকে সাহস জুগিয়েছে। এমন কঠিন সময়ে, আমার পাশে থাকার জন্য তাকে অসংখ্য ধন্যবাদ।

মঙ্গলবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

প্রতিবেদনে বলা হয়, জারা প্যাটেল নামে একজন ব্রিটিশ-ভারতীয় মহিলার পোস্ট করা একটি ইনস্টাগ্রাম ভিডিওতে রাশমিকার মুখমণ্ডল কৃত্রিম বুদ্ধিমত্তার (আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স) সাহায্যে রূপান্তরিত হয়েছে।

রাশমিকার জাল ভিডিও ভাইরাল হওয়ার মাধ্যমে ভারতে ডিপফেক সংক্রান্ত ঘটনা মোকাবিলা করার জন্য একটি যথাযথ আইনি কাঠামোর জরুরি প্রয়োজন বলে মনে করেন প্রবীণ এ অভিনেতা।

ডিপফেক ভিডিও নিয়ে অমিতাভ বচ্চন বলেন, ডিপফেক ভিডিও ঘটনাটি খুবই গুরুত্বপূর্ণ। তাই এ বিষয়ে যথাযথ আইনিব্যবস্থা নেওয়া উচিত।

তিনি সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে পোস্ট করে আরও লিখেন, হ্যাঁ! ডিপফেক ভিডিও নিয়ে শক্তিশালী মামলা করা প্রয়োজন।

উল্লেখ্য, ২৭ বছর বয়সি এ অভিনেত্রী বেশিরভাগ তেলেগু ও কন্নড় চলচ্চিত্রে কাজ করেছেন এবং তার ভূমিকার জন্য বেশ কয়েকটি পুরস্কার জিতেছেন। তাকে পরে অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে দেখা যাবে বলিউড ফিল্ম ‘অ্যানিমেল’-এ, যেটি ডিসেম্বরের ১ তারিখে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম