Logo
Logo
×

বিনোদন

জন্মদিনের উৎসব থামিয়ে যা করলেন শাহরুখ, নেটদুনিয়ায় তুমুল প্রশংসা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪ নভেম্বর ২০২৩, ১১:৫০ এএম

জন্মদিনের উৎসব থামিয়ে যা করলেন শাহরুখ, নেটদুনিয়ায় তুমুল প্রশংসা

শাহরুখ খান

আট থেকে আশি— সবাই তার ভক্ত। বৃহস্পতিবার জীবনের আরও একটি বসন্ত পার করে ফেললেন বলিউডের কিং খান। ৫৮ বছরে পা দিলেন শাহরুখ। ২ নভেম্বর শাহরুখ ভক্তদের কাছে অকাল দিওয়ালি কিংবা ঈদ! কারণ এটা তাদের 'ভগবান'-এর ‘আর্বিভাব দিবস’। ৫৮-র শাহরুখের জন্য আজও পাগল কাশ্মীর থেকে কন্য়াকুমারীর লাখো তরুণী। পিছিয়ে নেই পুরুষ ভক্তরাও। আদর্শ প্রেমিক হওয়ার মন্ত্রে ভারতীয় যুব সম্প্রদায়কে দীক্ষিত করেছেন শাহরুখ। 

জন্মদিনের আনন্দও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন বলিউড সুপারস্টার। ফ্যান ইভেন্টে হাজির হয়ে এক লহমায় মন জিতলেন প্রিয় নায়ক। বৃহস্পতিবার অনুষ্ঠানে শাহরুখের গ্র্যান্ড এন্ট্রি ছিল চোখে পড়ার মতো। বড় ছেলে আরিয়ানের ব্র্যান্ডের সাদা টিশার্ট আর ব্লু ডেনিমে ধরা দিলেন শাহরুখ। ‘ঝুমে জো পাঠান’ আর ‘নট রামাইয়া ভাস্তাভাইয়ার তালে ঠুমকা লাগালেন কিং খান। দুই গানের হুক স্টেপে আরও খাস হয়ে উঠল শাহরুখের এন্ট্রি। এত আনন্দ, সেলিব্রেশন, নাচ-গানের মাঝেও নিজের বিশেষ ভক্তকে ভুলে গেলেন না শাহরুখ। 

এদিনের সেলিব্রেশেনের ফাঁকে নিজের প্রয়াত ফ্যান মুহাম্মদ আশরাফকে মনে করলেন শাহরুখ। নায়কের অন্যতম জনপ্রিয় একটি ফ্যান ক্লাবের প্রতিষ্ঠাতা মুহাম্মদ আশরাফ। এদিনের অনুষ্ঠান থামিয়ে আশরাফকে স্মরণ করেন শাহরুখ। জানান, নিজের অন্ধভক্তের সঙ্গে তার গভীর সম্পর্কের কথা। গত দু-বছর ধরে দুরারোগ্য় ব্যাধির সঙ্গে লড়াই করেছেন আশরাফ। সদ্যই প্রয়াত হন তিনি। 

এদিন সবাইকে আশরাফের আত্মার শান্তি কামনা করতে বলেন শাহরুখ। জানান তিনি নিশ্চিত আশরাফ যেখানেই আছে সুখে রয়েছে। কারণ সে সবার মধ্যে আনন্দ ছড়িয়ে দিতে জানে। আজীবন শাহরুখের সঙ্গে জুড়ে থাকার জন্য এবং শাহরুখ ভক্তদের একজোট করতে আশরাফের উদ্যোগের প্রশংসা করেন বলিউড বাদশা। 

শাহরুখ খান বরাবরই নিজের ফ্যানদের সঙ্গে সরাসরি সংযোগ রাখতে ভালোবাসেন। টুইটারেও #AskSRK সেশনের মাধ্যমে অনুরাগীদের প্রশ্নের জবাব দেন তারকা। আপতত বক্স অফিসে ১০০০ কোটির হ্যাটট্রিক পূরণ করাই লক্ষ্য শাহরুখের। পাঠান, জওয়ান-এর পর এ বছর শাহরুখের তিন নম্বর রিলিজ ‘ডাঙ্কি’, যা পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজু হিরানি।

ক্রিসমাসে ডাঙ্কি নিয়ে আসছেন তিনি। তার আগে অবশ্য বড়পর্দায় ‘পাঠান’ হয়ে ধরা দেবেন বাদশা। ভাইজানের দিওয়ালি রিলিজ টাইগার ৩-তে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে রয়েছেন শাহরুখ খান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম