Logo
Logo
×

বিনোদন

সুখবর দিলেন শাকিব খান

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩ নভেম্বর ২০২৩, ১০:৩৪ পিএম

সুখবর দিলেন শাকিব খান

ভারতে শুক্রবার মুক্তি পেয়েছে এবারের ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘প্রিয়তমা’। এটি শাকিবের ওপার বাংলা তথা ভারতীয় বাংলাভাষী ভক্তদের জন্য নিঃসন্দেহে সুখবর।

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান আজ (৩ নভেম্বর) তার ফেসবুক পেজে ভারতীয় সিনেমাপ্রেমীদের জন্য এ সুখবরটি দেন। ভারতে ‘প্রিয়তমা’ মুক্তির প্রসঙ্গে শাকিব তার স্ট্যাটাসে লেখেন- আজ ভারতে মুক্তি পাচ্ছে ‘প্রিয়তমা’। সেখানকার বাংলা ভাষাভাষী সবাইকে সিনেমাটি দেখার আমন্ত্রণ রইল।

স্ট্যাটাসের মন্তব্যের ঘরে আরও জানানো হয়, দেশ-বিদেশের সবার ভালোবাসায় সিক্ত হয়ে ৩ নভেম্বর (শুক্রবার) কলকাতা, আসাম, ত্রিপুরায় মুক্তি পাচ্ছে ‘প্রিয়তমা’। ত্রিপুরার হলের তালিকা পরে জানানো হবে! কলকাতার কিছু মাল্টিপ্লেক্সে মুক্তি পাবে নভেম্বরের ১০ তারিখ।

‘প্রিয়তমা’ সিনেমাটি আপতত ভারতের পশ্চিমবঙ্গ ও আসামের ৩০টির বেশি সিনেমা হলে মুক্তি পাচ্ছে। শাকিব তার স্ট্যাটাসের সঙ্গে একটি হল লিস্টও প্রকাশ করেছেন। এতে লেখা রয়েছেন কোন কোন প্রেক্ষাগৃহে এটি মুক্তি পাচ্ছে।

এটি বাংলাদেশের সিনেমা ইন্ডাস্ট্রির জন্যও আনন্দবার্তা। কারণ বাংলাদেশের একটি সিনেমা দেখার জন্য ভারতের দর্শকরা অপেক্ষা করছেন। অন্যদিকে ভারতের মতো বিশাল বাজারের একটি দেশে বাংলাদেশের সিনেমা মুক্তির খবর গৌরবেরও বটে।

২০১৭ সালের নভেম্বরে চিত্রনায়ক শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে ‘প্রিয়তমা’ নামে নতুন একটি সিনেমার ঘোষণা দেওয়া হয়। এটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। কাহিনি লিখেছেন ফারুক হোসেন। পরিচালনার পাশাপাশি এর চিত্রনাট্য ও সংলাপ যৌথভাবে করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। সিনেমাটি প্রযোজনা করেছে আরশাদ আদনান।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম