Logo
Logo
×

বিনোদন

মানুষ আমাকে নিয়ে কী ভাবছে, এসব দুশ্চিন্তা অহেতুক: তামান্না

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২ অক্টোবর ২০২৩, ১০:০৯ পিএম

মানুষ আমাকে নিয়ে কী ভাবছে, এসব দুশ্চিন্তা অহেতুক: তামান্না

ভারতের জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। সোশ্যাল মিডিয়ার নেতিবাচক মন্তব্য, আক্রমণ কতটা প্রভাব ফেলে- তাকে এমন একটি প্রশ্ন করা হয়।

‘বাহুবলী’ খ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়া বলেন, মানুষ আমাকে নিয়ে কী ভাবছে, তা নিয়ে চিন্তা করে লাভ নেই। এসব নিয়ে দুশ্চিন্তা করা অহেতুক। কারণ তারা আমার জীবনটা যাপন করছে না, আমার সম্পর্কে তাদের কোনো ধারণাই নেই। তারা কেবল নিজেদের মানসিকতা অনুযায়ী কথা বলছে।

তামান্না বলেন, যখন আমার সঙ্গে এ রকম প্রথম ঘটেছিল, এটা আমার মধ্যে একটা ঝড় তুলে দিয়েছিল। আমি খুব অস্বস্তিতে পড়ে গিয়েছিলাম। মনে হচ্ছিল, কী চলছে এসব? আমি কি ভুল কিছু করে ফেললাম?

তবে পরবর্তীতে বিষয়টি সামলে নিয়েছেন তামান্না। সেটা কিভাবে? 

অভিনেত্রী বলেন, একটা অপশন হলো যে, ওরা যা বলছে, আমি তা-ই; আরেকটা অপশন হলো এটা বিশ্বাস করা যে নিজের সম্পর্কে আমি যা ভাবি, সেটাই সত্যি। আমার মনে হয়, এই চিন্তা থেকেই আমি উপলব্ধি করেছি, আমি যেমন হতে চাই, তাতে মনোযোগ দেওয়া উচিত।

তামান্নাকে সর্বশেষ দেখা গেছে হিন্দি সিরিজ ‘আখরি সাচ’-এ। এতে একজন পুলিশ কর্মকর্তার ভূমিকায় অভিনয় করেছেন তিনি। আগামীতে তাকে দেখা যাবে মালায়লাম ভাষার ‘বান্দ্রা’, তামিল ছবি ‘আরানমানাই ৪’ ও বলিউডের ‘ভেদা’ সিনেমায়।

সূত্র: পিঙ্কভিলা
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম