Logo
Logo
×

বিনোদন

অমিতাভ-রেখার প্রেমের গুঞ্জনে নিরাপত্তাহীনতায় ভুগতেন জয়া?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২ অক্টোবর ২০২৩, ০৯:৩৬ পিএম

অমিতাভ-রেখার প্রেমের গুঞ্জনে নিরাপত্তাহীনতায় ভুগতেন জয়া?

একটা সময় রেখা ও অমিতাভের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল ভক্ত গুণগ্রাহীদের মধ্যে। অমিতাভ বচ্চনের ব্যক্তিগত জীবন নিয়ে নানা আলোচনায় মুখর ছিলেন নেটিজেনরা। এখনো সুযোগ পেলেই সামনে টেনে আনেন সেসব।

সব ছাপিয়ে জয়া বচ্চন ও অমিতাভ বচ্চন বলিউডের অন্যতম দম্পতি। যাদের সম্পর্ক টিকে আছে একাধিক ঝড় আর উত্তাল পরিস্থিতির মধ্যেও। কখনো খবরের শিরোনামে ভাঙনের গুঞ্জন, কখনো আবার অমিতাভ বচ্চনের নামের সঙ্গে জড়িয়েছে পরকীয়ার গুঞ্জন।  

এক সাক্ষাৎকারে অমিতাভ বচ্চনকে নিয়ে প্রকাশ্যে মনের কথা বলেছিলেন রেখা। শোনা যায়, অমিতাভ বচ্চনের স্ত্রী জয়া বচ্চন একবার রেখাকে বাড়িতে ডেকেছিলেন ডিনারের জন্য।

সেই ডিনার টেবিলেই জয়া অনুরোধ করেছিলেন, অমিতাভের ইমেজ (ব্যক্তিত্ব) নষ্ট না করতে। অমিতাভের একটা সম্মান রয়েছে, তার দুই সন্তান রয়েছে। এখানেই শেষ নয়, সেদিন তিনি অনুরোধ জানিয়েছিলেন, রেখা যেন তার ঘর না ভাঙেন।

এক সাক্ষাৎকারে জয়া বচ্চনকে প্রশ্ন করা হয়েছিল, তিনি অমিতাভের জীবনসঙ্গী হিসেবে কোনোদিন নিরাপত্তাহীনতায় ভুগেছিলেন কিনা। এর জবাবে জয়া বলেছিলেন- না, কোনো দিনও না। 

জয়া যে সত্যি অমিতাভের আস্থা জয় করে সংসারটা আগলে রেখেছেন, একাধিকবার অমিতাভ বচ্চনও বিভিন্ন সাক্ষাৎকারে তা বলে থাকেন। যদিও জয়াকে নিয়ে নানা কটাক্ষ নেট দুনিয়ায় আছে। তবু অমিতাভের সঙ্গে থাকলে তার মুখে হাসি ফোটে, তার প্রমাণ একাধিকবার মিলেছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম