Logo
Logo
×

বিনোদন

কেন ছেলের জন্মদিনে আর কেক কাটবেন না অপু বিশ্বাস?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২ অক্টোবর ২০২৩, ০২:৪৪ পিএম

কেন ছেলের জন্মদিনে আর কেক কাটবেন না অপু বিশ্বাস?

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। ছেলে আব্রাম খান জয়কে নিয়ে মাতৃত্ব উপভোগ করছেন। হরহামেশাই ছেলের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্ত নেটিজেনদের সঙ্গে ভাগ করে নেন তিনি।

বুধবার অপু বিশ্বাস ৩৩ বসন্ত পার করে ৩৪-এ পা রাখেন। বিশেষ এ দিনে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় সিক্ত হন নায়িকা।

তবে জন্মদিনের একদিন আগে এ নায়িকা জানালেন, সারপ্রাইজ তার অনেক আনন্দের হলেও জন্মদিনের কেক কাটছেন না তিনি। এমনকি সন্তান আব্রাম খান জয়ের জন্মদিনেও আর কখনো কেক কাটবেন না।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, জন্মদিনের আগের দিন থেকেই যে সারপ্রাইজ পার্টি হতে পারে বিষয়টা আমার একদমই মাথায় ছিল না। হঠাৎ এমন সারপ্রাইজ পেয়ে আমি সত্যি ভাষাহীন!

তিনি আরও বলেন, আমি আর কেক কাটতে চাই না। গত বছর আমার ছেলের জন্মদিন থেকে আমি মা হিসেবে সিদ্ধান্ত নিয়েছি, আর কখনো জয়ের বার্থডে কেক কাটব না। আর আমিও কখনো আমার জন্মদিনের কেক কাটব না।

কিন্তু হঠাৎই কেন এমন সিদ্ধান্ত? সে বিষয়টি আড়ালেই রাখলেন এই নায়িকা। শুধু জানালেন, সন্তান একজন মায়ের জন্য কী তা কোনো মা ভাষায় প্রকাশ করতে পারবে না। তার ব্যতিক্রম আমিও নই। জয়ের প্রথম বার্থ ডে থেকে পঞ্চম বার্থ ডে আমি খুব আনন্দ নিয়ে করেছি। ষষ্ঠ বার্থ ডে জয় তার পরিবারের সঙ্গে করেছে। ওই সময় একটা বিষয়ের পর আমার মনে হলো জয়ের জন্মদিন আর ঘটা করে না করি। এরপর থেকে সিদ্ধান্ত নেই জন্মদিনে আর কখনো কেক কাটব না।

আরও পড়ুন: কুমিল্লার মানুষকে নিয়ে আপত্তিকর মন্তব্য আঁচলের

এদিকে জন্মদিনে ঢাকায় ছিলেন না অপু। পেশাগত কাজে ছিলেন ভোলায়। তিনি জানিয়েছিলেন, জন্মদিন ঘিরে তার নিজের কোনো বিশেষ পরিকল্পনা নেই। তিনি বলেন, ‘আজ আমার জন্মদিন। অন্যদিকে আমার সবচেয়ে প্রিয় অভিনেতা শ্রদ্ধেয় অমিতাভ বচ্চনেরও জন্মদিন। তার অভিনীত বহু সিনেমা আমি দেখেছি। আমার খুব ইচ্ছা, তার সঙ্গে দেখা করার। তার সান্নিধ্য পাওয়ার। তাই জীবনে একবার হলেও অমিতাভ বচ্চন স্যারের সঙ্গে দেখা করার প্রবল ইচ্ছে রাখি। জানি না আমার এ ইচ্ছা পূরণ হবে কী না। আর জন্মদিনে সবার কাছে দোয়া চাই, যেন সুস্থ থাকি, ভালো থাকি।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম