Logo
Logo
×

বিনোদন

শিশুর চিকিৎসায় এগিয়ে আসায় প্রশংসিত নুসরাত

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০ অক্টোবর ২০২৩, ০৮:৫৪ পিএম

শিশুর চিকিৎসায় এগিয়ে আসায় প্রশংসিত নুসরাত

শুভ মণ্ডল নামে একজন অসুস্থ শিশুর বোনম্যারো ট্রান্সপ্ল্যান্টেশনের (অস্থিমজ্জার প্রতিস্থাপন) কথা জানিয়েছিলেন চিকিৎসকরা। তবে অস্ত্রোপচারের জন্য বড় অঙ্কের টাকা প্রয়োজন ছিল, যা জোগাড় করার সামর্থ্য শিশুটির পরিবারের ছিল না। তিন বছর বয়সি ওই অসুস্থ শিশুর বাবা পেশায় একজন শ্রমিক।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী, শিশুটির অসুস্থতার বিষয়টি জানার পরই সাহায্যের জন্য এগিয়ে আসেন পশ্চিমবঙ্গের শাসক দল তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য ও জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। প্রধানমন্ত্রীর দফতরে চিঠি লেখেন তিনি। অবশেষে শিশুটির পরিবারকে সাহায্যের জন্য এগিয়ে এসেছে দফতর।

শনিবার (৭ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (টুইটার) একটি পোস্ট করে অভিনেত্রী নুসরাত জাহান লিখেছেন- সর্বশক্তিমানের কাছে এটা আমার কৃতজ্ঞতার চেয়েও বেশি… যে আমি কোনো সাহায্য করতে পেরেছি।

নুসরাত জাহান আরও লেখেন- আমি অভিভূত! আসলে এটি একটি ছোট্ট শিশুর জীবন বাঁচানোর বিষয় ছিল। সৃষ্টিকর্তা আমাদের সবাইকে শক্তি দিন; যাতে আমরা অন্যদের সাহায্য করার জন্য সামান্য কিছু করতে পারি।

জানা গেছে, শিশুর অস্ত্রোপচারের জন্য প্রধানমন্ত্রী রিলিফ ফান্ডের তরফে তিন লাখ টাকা দেওয়া হয়েছে। আগামী ১০ অক্টোবর বেঙ্গালুরুতে শিশুটির অস্ত্রোপচার হওয়ার কথা রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম