Logo
Logo
×

বিনোদন

‘যতদিন পরই ফিরি না কেন, তারা আমার জন্য অপেক্ষা করবে’

Icon

নূসরাত অনন্যা 

প্রকাশ: ০৯ অক্টোবর ২০২৩, ০৩:৩৭ পিএম

‘যতদিন পরই ফিরি না কেন, তারা আমার জন্য অপেক্ষা করবে’

ফাইল ছবি

ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহী। এরই মধ্যে ক্যারিয়ারে পার করলেন একযুগ। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও সক্রিয় এ নায়িকা। তবে দুবছর দূরে ছিলেন সিনেমা থেকে। শিগ্গির ফিরবেন বলে জানিয়েছেন। বর্তমান ব্যস্ততা এবং সমসাময়িক প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি।

* বর্তমান ব্যস্ততা কী নিয়ে?

** বাসায় আছি। পরিবার, আমার সন্তান ফারিশকে নিয়ে ব্যস্ত। তবে সামনের সপ্তাহ থেকেই নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় ‘ডার্ক ওয়ার্ল্ড’ নামে একটি সিনেমার শুটিং শুরু করব। দুবছর পর আবার কাজে ফিরব, ভাবতেই ভালো লাগছে।

আরও পড়ুন: চুমু খাওয়ার দৃশ্য ভাইরাল, মুখ খুললেন জয়া

* এ সিনেমায় কেমন চরিত্রে দেখা যাবে আপনাকে?

** এটা মূলত একটা গল্পভিত্তিক সিনেমা। গল্পটি আবর্তিত হয়েছে সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ফুটেজ ছড়িয়ে দেয় এমন একটি প্রতারণা চক্রকে কেন্দ্র করে। তাদের নির্মূলের অভিযান নিয়েই গল্প। এখানে একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে আমাকে। বিশেষ করে, কোনো নায়ক বা নায়িকার চরিত্র নেই এ সিনেমায়। আমার এর আগে করা অন্যান্য কাজের চেয়ে ভিন্ন একটা কাজ হতে যাচ্ছে এটা। আর এতদিন পর আবারও ফিরছি, এটা নিয়ে আমি খুব এক্সাইটেড।

* বিরতির কারণে দর্শক ভুলে যাবে, এমন আশঙ্কা হয়নি কখনো?

** একটুও না। আমি জানতাম আমার দর্শক আমাকে কখনো ভুলবে না। আমি যতদিন পরই ফিরি না কেন, যেভাবেই ফিরি না কেন, তারা আমার জন্য অপেক্ষা করবে।

* সম্প্রতি একটি টেলিভিশন রিয়েলিটি শোর বিচারক হয়েছেন। অভিজ্ঞতা কেমন?

** শুরুতে একটু নার্ভাস লেগেছিল। এর আগে এমন কোনো রিয়েলিটি শোয়ের বিচারক হইনি। আর প্রতিযোগীরা সবাই এত ট্যালেন্টেড, এত সুন্দরী, এখনই কত কিছু জানে তারা। আমি তো কাজ করেছি আর শিখেছি। তাই তাদের দেখি আর ভাবি, এদের সঙ্গে প্রতিযোগিতা করতে হলে পারতাম কিনা।

 রাজনীতি নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা কী?

** রাজনীতি আমি অনেক আগে থেকেই করি। মানুষ জানতে পেরেছে এখন। কারণ এখন আমি কথা বলি বা আমার কাজ প্রকাশ করি। কিন্তু আমি অনেক আগে থেকেই মানুষের সেবা করতাম। তাদের প্রয়োজন মিটানোর চেষ্টা করতাম। কারণ আমি সব সময় দেখেছি, আমার এলাকার মানুষ কিছুটা পিছিয়ে রয়েছে।

বঞ্চিত হয়েছে। তাই আমি তাদের পাশে দাঁড়াতে চেয়েছি। কিন্তু পাশে দাঁড়াতে গিয়ে অনেক বাঁধার সম্মুখীন হতে হয়েছে আমাকে। তাই রাজনীতিতে আসা। আমার চেষ্টা থাকবে আজীবন তাদের জন্য কাজ করে যাওয়ার। এমনকি আমার এলাকার জনগণ আমাকে খুব সাদরে গ্রহণ করছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম