Logo
Logo
×

বিনোদন

টুটুলের সঙ্গে ২৩ বছরের সংসার ভাঙার কারণ জানালেন তানিয়া

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২৩, ০২:৪১ পিএম

টুটুলের সঙ্গে ২৩ বছরের সংসার ভাঙার কারণ জানালেন তানিয়া

অভিনেত্রী তানিয়া আহমেদ ও গায়ক এসআই টুটুলের দীর্ঘদিন সংসার করার পর ২০২১ সালে বিচ্ছেদ হয়। তবে কেন তা হলো মুখ খোলেননি কেউই। এবার এ বিষয়ে মুখ খুললেন তানিয়া আহমেদ।

সম্প্রতি এক ভিডিওবার্তায় অভিনেত্রী তার সংসার ভাঙার বিষয়ে জানান, দীর্ঘ সময় ধরে তাদের মধ্যে বোঝাপড়া না হওয়া থেকেই এই বিচ্ছেদ।

তিনি জানান, মিডিয়ার অনেকের ব্যক্তিগত জীবন সম্পর্কেই জানেন। যারা বাইরে একরকম ও ভেতরে ভেতরে অন্য রকম। তবে কোন তারকা ও তারকা দম্পতির কথা বলেছেন, সেটি অবশ্য তিনি উল্লেখ করেননি। 

দুজনের পক্ষ থেকে কোনো সম্পর্ক না টিকলে সেটি টেনে নিয়ে যাওয়া সম্ভব হয় না। বাধ্য হয়ে এমন সম্পর্কে থাকতে চাননি এ অভিনেত্রী।

আরও পড়ুন: মিডিয়ার মানুষদের সংসার টিকে না: সোহানা সাবা

ভিডিওবার্তায় তানিয়া বলেন, ‘আমি মিডিয়ার অনেকের পার্সোনাল লাইফ সম্পর্কে জানি। তারা একসঙ্গে হাসছে, খেলছে, ঘুরছে–ফিরছে কিন্তু তাদের ভেতর যে কতটা তোলপাড়, সেটি কেউ জানে না। তাদের জন্য অনেকেই দোয়া করছে, বলছে— সুখী পরিবার, কিন্তু ভেতরের খবর কেউ জানে না। এটা দর্শকদের জন্য বলছি। আমার জায়গায় আমি স্ট্রংলি বলেছি।’

অনেকের পার্সোনাল লাইফ সম্পর্কে জানি। তারা একসঙ্গে হাসছে, খেলছে, ঘুরছে–ফিরছে কিন্তু তাদের ভেতর যে কতটা তোলপাড়, সেটি কেউ জানে না। তাদের জন্য অনেকেই দোয়া করছে, বলছে সুখী পরিবার, কিন্তু ভেতরের খবর কেউ জানে না।

ভিডিওতে তানিয়া আরও বলেন, ‘সব মেনে একসঙ্গে থাকতে হলে মিথ্যা বলতে হবে। মানুষের সামনে, ক্যামেরার সামনে মিথ্যা বলতে হবে। ক্যামেরার সামনে বলতে হবে জান–কলিজা। একসঙ্গে সেলফি দিচ্ছি। আবার বাসায় গিয়েই তোলপাড়, পরবর্তী সময়ে ঝগড়ায় মত্ত হচ্ছে। দুজনের ভেতর মনের কোনো মিল নেই। এটার চেয়ে আমার কাছে মনে হয় সত্য বলাই দরকার। দিনশেষে হিসাব দিতেই হবে।’

জানা গেছে, বিচ্ছেদের আট মাসের মাথায় টুটুল শারমিনকে বিয়ে করেন। সেই সময় গায়ক গণমাধ্যমে বলেছিলেন, ‘তানিয়ার সঙ্গে আমি পাঁচ বছর সেপারেট ছিলাম। গত বছর আমাদের অফিশিয়াল ডিভোর্স হয়।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম