Logo
Logo
×

বিনোদন

এবার নিজের ছবি নিয়ে ট্রলের মুখে ঐশ্বরিয়া

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২৩, ১২:৫৬ পিএম

এবার নিজের ছবি নিয়ে ট্রলের মুখে ঐশ্বরিয়া

সম্প্রতি 'প্যারিস ফ্যাশন উইক'-এ অংশ নিয়ে ট্রলের শিকার হয়েছিলেন বলিউড সেনসেশন ঐশ্বরিয়া রাই। ফরাসি কসমেটিক্স কোম্পানি লরিয়াল-এর ভারতীয় ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ায় তিনি এ শোতে অংশ নিয়েছিলেন। এবার সামাজিক মাধ্যমে নিজের ছবি আপলোড করে ট্রলের শিকার হয়েছেন তিনি। 

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, শুক্রবার তাকে দেখা গেছে মুম্বাইয়ের গেটওয়ে অফ ইন্ডিয়ার সামনে এক ইভেন্টে। সেখান থেকে কিছু ছবি তিনি শেয়ার করেন ইনস্টাগ্রামে।

এদিনের অনুষ্ঠানে ঐশ্বরিয়া পরেছিলেন নেকলাইনের লম্বা কালো গাউন। হাতের বর্ডারে ছিল সাদা সুতো দিয়ে ফুলের বুনোট। একই সুতোর কাজ পোশাকের নিচের দিকেও। খোলা চুল, স্টেটমেন্ট ইয়াররিং এনেছিল সাজে এক অন্য মাত্রা।

ঐশ্বরিয়ার এই পোস্ট শেয়ার করার সঙ্গে সঙ্গে তাতে রেডহার্ট ইমোজি কমেন্ট করেন অভিষেক। পোস্টের কমেন্টে রেডহার্ট দেন ডিজাইনার মনিশ মালহোত্রাও, যিনি ঐশ্বরিয়ার এই কালো গাউনটির ডিজাইনিংও করেছেন। বচ্চন-বধূর লুকের প্রশংসা করেছেন তার ভক্তরাও। 

তবে এবার অন্তত প্রশংসার চেয়ে নিন্দাই হলো বেশি। অভিনেত্রীর এই পোস্ট দেখে নেটপাড়ার একাংশের ধারণা— ছবিগুলো এডিট করার সময় ফটোশপ ও এয়ারব্রাশ করা হয়েছে। বিশেষ করে, রোগা বানানো হয়েছে তাকে, যা স্পষ্ট বোঝা যাচ্ছে।

একজন কমেন্টে লেখেন, ‘একাধিক স্তরে এয়ারব্রাশ করা হয়েছে। এটা তার ফিগার বা মুখ কোনোটাই নয়। বয়সের সঙ্গে ওজন বাড়াটাকে কেন মানুষ ইতিবাচকভাবে নেয় না? তার মতো শিক্ষিত মহিলার থেকে এটা আশা করা যায় না।’

আরেকজন লিখলেন, ‘ছবি অনেক বেশি ফটোশপড। আপনি যেমন, তেমনভাবেই নিজেকে গ্রহণ করার চেষ্টা করুন।’

আরও পড়ুন: আয়াতুল কুরসির ক্যালিওগ্রাফি এঁকে বোনকে উপহার দিলেন সালমান

তৃতীয় জন মন্তব্য করলেন, ‘আশা করি সব ছবিতে এ রকম অতিমাত্রায় ফটোশপ ব্যবহার করবেন না আপনি। এমনিতেই আপনি সুন্দরী। প্রযুক্তির সাহায্য নেওয়ার দরকার আপনার অন্তত পড়ে না। এ রকম করলে আপনার থেকে ভুল শিক্ষা পাবে অল্প বয়সিরা।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম